Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২১.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

লক্ষ্মীপুরে করোনায় একদিনে মৃত ৪: আক্রান্ত ২২২

লক্ষীপুরে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় চারজন মারা গেছেন এবং এ সময় ৬৮২ জনের নমুনা পরীক্ষা করে রেকর্ড সংখ্যাক ২২২ জনের শরীরে করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ জেলায় একদিনে এটি সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। এসময় সুস্থ হয়েছেন ১৯ জন। এ পর্যন্ত জেলায় ৫৪৬৯ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে ৩০ জুলাই শুক্রবার দুপুরে লক্ষ্মীপুরের স্বাস্থ্য বিভাগ এসব তথ্য জানায়,

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হয়েছে সদর উপজেলায় ১০৮জন। এছাড়া রামগঞ্জে ৬৭ জন, রায়পুরে ৩৫ জন, কমলনগরে ৯ জন ও রামগতিতে ৩ জন করোনা শনাক্ত হয়েছে।
জেলায় সরকারী হিসেবে করোনাভাইরাসে মোট মারা গেছেন ৭৫ জন, এর ভিতরে সদরে ৫১, রামগঞ্জে ১৪, রায়পুরে, রামগতিতে ৪ ও কমলনগরে ১ জন।
এখন পর্যন্ত জেলায় ৫ হাজার চারশত ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ৩২০৭, রামগঞ্জে ৮৮৭, রায়পুরে ৬১০, রামগতিতে ৩৫৮ ও কমলনগরে ৪০৭ জন। জেলায় এর মধ্যে ৩ হাজার ৬১২ জন করোনা থেকে সুস্থ হয়েছেন এবং চিকিৎসাধীন আছেন ১৭৮২ জন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল