Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ কভিড-১৯ এর কারণে বাংলাদেশের সবচেয়ে সংকটের কবলে শিক্ষাখাত শিক্ষকরা অন্য কোনো পেশা না পেয়ে ঘটনা চক্রে শিক্ষকতা পেশায় এসেছে সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে রাজশাহীতে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই কর্মকর্তাসহ ৬ পুলিশ বরখাস্ত রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা মোমিনুর রহমান মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মেধাবী স্কুলছাত্রীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

লক্ষ্মীপুরে করোনায় একদিনে মৃত ৪: আক্রান্ত ২২২

লক্ষীপুরে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় চারজন মারা গেছেন এবং এ সময় ৬৮২ জনের নমুনা পরীক্ষা করে রেকর্ড সংখ্যাক ২২২ জনের শরীরে করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ জেলায় একদিনে এটি সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। এসময় সুস্থ হয়েছেন ১৯ জন। এ পর্যন্ত জেলায় ৫৪৬৯ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে ৩০ জুলাই শুক্রবার দুপুরে লক্ষ্মীপুরের স্বাস্থ্য বিভাগ এসব তথ্য জানায়,

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হয়েছে সদর উপজেলায় ১০৮জন। এছাড়া রামগঞ্জে ৬৭ জন, রায়পুরে ৩৫ জন, কমলনগরে ৯ জন ও রামগতিতে ৩ জন করোনা শনাক্ত হয়েছে।
জেলায় সরকারী হিসেবে করোনাভাইরাসে মোট মারা গেছেন ৭৫ জন, এর ভিতরে সদরে ৫১, রামগঞ্জে ১৪, রায়পুরে, রামগতিতে ৪ ও কমলনগরে ১ জন।
এখন পর্যন্ত জেলায় ৫ হাজার চারশত ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ৩২০৭, রামগঞ্জে ৮৮৭, রায়পুরে ৬১০, রামগতিতে ৩৫৮ ও কমলনগরে ৪০৭ জন। জেলায় এর মধ্যে ৩ হাজার ৬১২ জন করোনা থেকে সুস্থ হয়েছেন এবং চিকিৎসাধীন আছেন ১৭৮২ জন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে
রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা
লক্ষ্মীপুরে ইউপি কমপ্লেক্স ভবন ও বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সরকার বদ্ধ পরিকর: এমপি নয়ন
লক্ষ্মীপুর জেলা যুবলীগ সভাপতির বিরুদ্ধে নেতাকর্মীদের পেটানোর অভিযোগ
চার বছরে কাজ হয়েছে মাত্র ৪৮ ভাগ! ৩৪ বিদ্যালয় নির্মাণ কাজের মাঝ পথে উধাও ঠিকাদারী প্রতিষ্ঠান

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল