Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২১.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নামে মিনি স্টেডিয়াম ও আইটি টেনিং সেন্টার নির্মাণের উদ্যোগ

লক্ষ্মীপুরে জাতিরজনক বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নামে মিনি স্টেডিয়াম ও আইটি টেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। তিন একর জমিতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম এবং পাঁচ একর জমিতে শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন নির্মাণের লক্ষ্যে জমি বাছাইের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে তিনটি পয়েন্টে ঘুরে দেখা হয়।

এসব নতুন স্হাপনা নির্মাণ করার জন্য ২৮ জুলাই বুধবার দুপুরে শহরের আশেপাশে সদর উপজেলার কয়েকটি ইউনিয়ন এলাকায় জমি দেখতে যান জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া পারভীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, সহকারী কমিশনার (ভূমি) মো: মামুনুর রশীদ সহ প্রমূখ।

এ বিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন নির্মাণের লক্ষ্যে জমি এ্যাকুয়ার করার জন্য বুধবার তিনটি পয়েন্ট ঘুরে দেখা হয়েছে। বিষয়টি এখনও প্রাথমিক পর্যায়ে আছে বলে তিনি জানান।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল
৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল
মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার
কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ
লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল