News Headline :
লক্ষ্মীপুর-২ আসন‘ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি নৌকার কর্মীদের’ লক্ষ্মীপুর-২ নির্বাচনী কাজে সরকারি ‘স্বপ্নযাত্রা’ অ্যাম্বুলেন্স ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের জরিমানা   লক্ষ্মীপুর-৩ আসন ঋণ খেলাপির অভিযোগে সজিব গ্রুপের চেয়ারম্যান হাসেমের মনোনয়ন বাতিল লক্ষ্মীপুর-৪ আসনেও বিকল্পধারার মান্নানের মনোনয়নপএ বাতিল রামগঞ্জের চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করলেন উপজেলা নির্বাহী অফিসার লক্ষ্মীপুর-১ আসন  স্বতন্ত্র এমপি প্রার্থী পবনকে হত্যার হুমকি পৌর কাউন্সিলরের  চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় পক্ষপাতমূলক আচরনের অভিযোগ ভূমিকম্পে কাঁপল দেশ, উৎপত্তিস্থল লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক ২ রামগঞ্জে নৌকার প্রার্থী সহ মনোনয়ন ফরম জমা দিলেন ০৮ জন
লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নামে মিনি স্টেডিয়াম ও আইটি টেনিং সেন্টার নির্মাণের উদ্যোগ

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নামে মিনি স্টেডিয়াম ও আইটি টেনিং সেন্টার নির্মাণের উদ্যোগ

লক্ষ্মীপুরে জাতিরজনক বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নামে মিনি স্টেডিয়াম ও আইটি টেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। তিন একর জমিতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম এবং পাঁচ একর জমিতে শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন নির্মাণের লক্ষ্যে জমি বাছাইের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে তিনটি পয়েন্টে ঘুরে দেখা হয়।

এসব নতুন স্হাপনা নির্মাণ করার জন্য ২৮ জুলাই বুধবার দুপুরে শহরের আশেপাশে সদর উপজেলার কয়েকটি ইউনিয়ন এলাকায় জমি দেখতে যান জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া পারভীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, সহকারী কমিশনার (ভূমি) মো: মামুনুর রশীদ সহ প্রমূখ।

এ বিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন নির্মাণের লক্ষ্যে জমি এ্যাকুয়ার করার জন্য বুধবার তিনটি পয়েন্ট ঘুরে দেখা হয়েছে। বিষয়টি এখনও প্রাথমিক পর্যায়ে আছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Shipon tech bd