Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নামে মিনি স্টেডিয়াম ও আইটি টেনিং সেন্টার নির্মাণের উদ্যোগ

লক্ষ্মীপুরে জাতিরজনক বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নামে মিনি স্টেডিয়াম ও আইটি টেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। তিন একর জমিতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম এবং পাঁচ একর জমিতে শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন নির্মাণের লক্ষ্যে জমি বাছাইের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে তিনটি পয়েন্টে ঘুরে দেখা হয়।

এসব নতুন স্হাপনা নির্মাণ করার জন্য ২৮ জুলাই বুধবার দুপুরে শহরের আশেপাশে সদর উপজেলার কয়েকটি ইউনিয়ন এলাকায় জমি দেখতে যান জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া পারভীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, সহকারী কমিশনার (ভূমি) মো: মামুনুর রশীদ সহ প্রমূখ।

এ বিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন নির্মাণের লক্ষ্যে জমি এ্যাকুয়ার করার জন্য বুধবার তিনটি পয়েন্ট ঘুরে দেখা হয়েছে। বিষয়টি এখনও প্রাথমিক পর্যায়ে আছে বলে তিনি জানান।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা
লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু
লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার
লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল