Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
৫ আগস্ট পর্যন্ত যেসব ক্যাটাগরির পাসপোর্ট আবেদন করা যাচ্ছে আমি কিন্তু গুলি করা মানুষ, ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষের অডিও ভাইরাল পটুয়াখালীর দুমকীতে নারী ও ইয়াবাসহ আটক হয়ে পদ গেল আ.লীগ নেতার বিভাগ হয়নি কুমিল্লা: মাদারীপুর, সুনামগঞ্জ ও কক্সবাজার জেলায় নতুন তিন উপজেলা হচ্ছে গরু বিক্রির ১৩ লাখ টাকা লুটের মামলা নিতে চায় না কোনো থানা? লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি

ঈদের শুভেচ্ছা জানালেন কাউন্সিলর টিপু

লক্ষ্মীপুর পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে কাউন্সিলর টিপু বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হজরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, অবিচল আনুগত্য ও আকুণ্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্হাপন করেছেন তা অতুলনীয়।

এবারের পবিত্র ঈদুল আজহা একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। মহান ত্যাগের মহিমায় সকলকে মহামারি প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে নির্দেশনাগুলো মেনে চলতে হবে। আপনার আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশির সাথে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিন। আপনার আশে পাশে অসহায় দুস্থ গরীব মানুষের খোঁজ খবর নেন,তাদের পাশে দাঁড়ান, তাদের মুখে হাসি ফোঁটাতে পারলে আপনার আত্মায় শান্তি পাবে , তাদের ঈদটা খুশিময় হবে।

নিজে সুস্থ থাকতে এবং সবাইকে সুস্থ রাখতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে। অতীতের গ্লানি মুছে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে লক্ষ্মীপুরে মানুষের কল্যাণে কাজ করতে পারি সবসময় সেই প্রচেষ্টা করে যাচ্ছি। বলে জানান, পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াজুল হাসান টিপু পাটোয়ারী।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

৫ আগস্ট পর্যন্ত যেসব ক্যাটাগরির পাসপোর্ট আবেদন করা যাচ্ছে
আমি কিন্তু গুলি করা মানুষ, ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষের অডিও ভাইরাল
পটুয়াখালীর দুমকীতে নারী ও ইয়াবাসহ আটক হয়ে পদ গেল আ.লীগ নেতার
বিভাগ হয়নি কুমিল্লা: মাদারীপুর, সুনামগঞ্জ ও কক্সবাজার জেলায় নতুন তিন উপজেলা হচ্ছে
গরু বিক্রির ১৩ লাখ টাকা লুটের মামলা নিতে চায় না কোনো থানা?
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল