Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি সুনামগঞ্জের ছাতকে সুন্দরী ডায়নার প্রেমে প্রতারিত অর্ধশতাধিক প্রবাসী! কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা

করোনায় জীবন দিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আহসান হাবীব

রাঙ্গামাটি আর্মড-১ পুলিশ ব্যাটালিয়ন কর্মরত মোঃ আহসান হাবীব ১৫ জুলাই গভীর রাতে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ইন্তেকাল করেন, গত ৬ জুলাই থেকে লাইফ সাপোর্টে ছিলেন। তিনি ৩৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। গত মে মাসে তিন অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পান। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, ৫ ভাই, ২ বোনসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামে তার জন্মস্থান। ১৬ জুলাই বিকাল ৩টায় তার গ্রামের বাড়িতে জানাযা অনুষ্ঠান শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

বাংলাদেশ পুলিশের আইজিপি আজ এক শোকবার্তায় বলেন, মোঃ আহসান হাবীব একজন প্রতিশ্রুতিশীল প্রতিভাবান কর্মকর্তা ছিলেন। তার অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশ একজন সম্ভাবনাময় কর্মকর্তাকে হারালো, আইজিপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে ১০১ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।
সুত্রঃ বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজ।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক
বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি
লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল