Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি সুনামগঞ্জের ছাতকে সুন্দরী ডায়নার প্রেমে প্রতারিত অর্ধশতাধিক প্রবাসী! কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা

দোয়ার দরখাস্ত

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান করোনা আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন। মোহাম্মদ শাহজাহানের করোনাভাইরাস থেকে মুক্তির জন্য উনার পুত্র ইমতিয়াজ আহমেদ ও ভাতিজা ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু সকলের কাছে দোয়া চেয়ে গণমাধ্যমের একটি প্রেসবিজ্ঞপ্তি দিয়েছেন। বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহান আল্লাহতালা যেন উনাকে সুস্থতা দ্যুত দান করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে নিয়ে আসে, আমিন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখহাসিনার নির্দেশে কভিড-১৯ এর শুরু থেকে লক্ষ্মীপুর জেলার সকল উপজেলা, ইউনিয়ন ও পৌরশহর সহ প্রতিটি ওয়ার্ড এলাকা পর্যায়ে জীবনের ঝুঁকি নিয়ে ঘরবন্দি, হতদরিদ্রদের পাশে থেকে খাদ্যসামগ্রী বিতরণ ও চিকিৎসা সেবাসহ করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনায় প্রচার- প্রচারণামূলক সেবায় যে মানুষটি নিরলসভাবে কাজ করছেন আজকে তিঁনিই সেই মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি
কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি
কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে
লক্ষ্মীপুরে ৭০টি সুবিধাবঞ্চিত পরিবার পেল গোস্ত উপহার
লক্ষীপুরের রমগঞ্জে দেড়শো বছরের বৃদ্ধা পাশে ইউএনও

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল