Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৬.৯৬°সে
শিরোনাম:

রায়পুরে আনোয়ারা হাফেজিয়া মাদ্রাসার হেফজ সম্পাদকের সন্মামনা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের ইসলামগঞ্জ এলাকার আনোয়ারা হাফেজিয়া মাদ্রাসার হেফজ সম্পাদকদের সম্মামনা দেয়া হয়।

১৬ জুলাই শুক্রবার বাদ জুম’আ প্বার্শবর্তী হাজীমারা ইসলামগঞ্জ কারিমিয়া মোহাম্মদিয়া মাদ্রাসা ও এতিমখানা মিলনায়তনে এক অনুষ্ঠানে মাদ্রাসার সভাপতি ও দাতা সদস্য আলহাজ্ব দেলোয়ার হোসেন ওরফে আব্দুল মালেক এতে সভাপতিত্ব করেন এবং রায়পুর হাজীমারা ইসলামগঞ্জ কারিমিয়া মোহাম্মদীয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা আ.হ.ম নোমান সিরাজির সঞ্চালনায়

প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক, শিল্পপতি, শিক্ষানুরাগী ও সারা ইন্টারন্যাশনাল ট্রেড মার্কসের ব্যবস্হাপনা পরিচালক মোহাম্মদ বিল্লাল হোসেন প্রকাশ সৌদি বেলাল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, দক্ষিণ চরবংশি ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মনির মোল্লা, এডভোকেট খায়ের আলম, আলহাজ্ব মফিজ উল্লা কোম্পানি, স্হানীয় সাবেক ইউপি সদস্য আবুল হোসেন মেম্বার, সংবাদকর্মিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে মাদ্রাসা কর্তৃপক্ষ হইতে ৫ জন হাফেজকে পাগড়ি পরিয়ে দেয়া হয় এবং উপস্হিত অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড
প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে গৃহহীন ৭ পরিবারকে ঘর উপহার
মামলায় জড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
ইউপি সদস্য হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের সঙ্গে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রায়পুরে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করলেন ওসি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল