Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি সুনামগঞ্জের ছাতকে সুন্দরী ডায়নার প্রেমে প্রতারিত অর্ধশতাধিক প্রবাসী! কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা

করোনা আক্রান্ত হয়েও থেমে নেই যুবলীগ নেতা বায়েজীদের মানবিক কার্যক্রম

করোনা আক্রান্ত হয়েও থেমে নেই যুবলীগ নেতা বায়েজীদের মানবিক কার্যক্রম। তিনি এখনও তার মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে এর প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সচেতনা মূলক কাজ করেছেন বায়েজীদ ভূঁইয়া। ১৫ হাজার পরিবারের মাঝে নিজ হাতে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী। অনেক সময় যারা চক্ষু লজ্জার কারণে ত্রাণ চাইতে পারে না এমন মধ্যবিত্ত পরিবারের জন্য রাতের আঁধারে ঘরের দরজায় ত্রাণ সামগ্রী রেখে এসছেন বায়েজীদ ভূঁইয়া। খুলেছেন হটলাইন সেবাও।
বায়েজীদ ভূঁইয়া ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন পত্রিকার হকারদের পাশে দাঁড়িয়েছেন এবং প্রতিনিয়ত অসহায়, গরিব, দুস্থ মানুষদের মাঝে গোপনে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। ওই সময় মাঠে কাজ করতে গিয়ে রাজনৈতিক নেতাদের মধ্যে লক্ষ্মীপুরে প্রথম করোনা আক্রান্ত হয়েছেন এ নেতা।
২০২১ সালে শুরু হয়েছে করোনার ২য় ঢেউ। এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশনায় বৃক্ষ রোপন, ধান কাটা, মানবিক যুবলীগের পক্ষে ১২০০ মানুষের মাঝে ঈদ বস্ত্র ও নগদ টাকা এবং পদ্মার পাড়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করতে গিয়ে দ্বিতীয়বারের মতো করণ আক্রান্ত হন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সফল যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।
নিজে করোনা আক্রান্ত হয়েও এক মুহূর্তের জন্যেও বসে ছিলেন না, তৈরি করেছেন জরুরিভাবে অক্সিজেন সরবরাহ করার জন্য ৮ টি সিলিন্ডার সহ ১০ জনের একটি টিম, দিয়েছেন ৫০০ অসহায় এবং কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার এবং নাম-পরিচয় বলা যায় না এমন মধ্যবিত্ত দের ঘরে পৌঁছে দিয়েছেন নিত্যপ্রয়োজনীয় খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। বর্তমানে তিনি ঢাকা থেকে চিকিৎসা নিচ্ছেন।
চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৫ জুলাই বৃহস্পতিবার রাতে লক্ষ্মীপুরের রায়পুরে হটলাইন নাম্বারে ফোন পেয়ে ১ শতাধিক পরিবারের মাঝে রাতের আঁধারে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। এসব কার্যক্রম পরিচালনার জন্য তিনি নিজ অনুসারী শতাধিক নেতাকর্মীদের প্রস্তুত রেখেছেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক
বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি
লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল