Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি সুনামগঞ্জের ছাতকে সুন্দরী ডায়নার প্রেমে প্রতারিত অর্ধশতাধিক প্রবাসী! কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা

রামগঞ্জে “করোনা সহায়তা সেল’র উদ্বোধন করলেন এলডিপি’র মহাসচিব শাহাদাত হোসেন সেলিম

করোনা পজেটিভ বা উপসর্গ নিয়ে রোগীর মৃত্যুতে ভয় আর আতংকে যখন নিজের ছেলে, মেয়ে, ভাই, বোন, আত্নীয়-স্বজন ও প্রতিবেশীরা দুরে সরে যায়, ঠিক সেই সময় রামগঞ্জ উপজেলার করোনা রোগীদের দ্রুত চিকিৎসা সেবা প্রদান এবং করোনা আক্রান্ত বা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের আনা নেওয়ার জন্য একটি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করে এবং “করোনা সহায়তা সেল”র উদ্বোধনের মাধ‍্যমে মানবতার সেবায় অনন্য দৃস্টান্ত স্থাপন করলেন বিশিষ্ট রাজনৈতিক ব‍্যক্তিত্ত্ব, দানবীর খ্যাত ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ শাহাদাত হোসেন সেলিম। এছাড়াও তিনি উন্নতমানের চারটি অক্সিজেন সিলিন্ডার পর্যাপ্ত সংখ্যক সুরক্ষা সামগ্রীও প্রদান করেছেন।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বর্তমান পরিস্হিতিতে রামগঞ্জ উপজেলায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এলডিপি’র মহাসচিব ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা মোঃ শাহাদাত হোসেন সেলিম সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে তার নিজ নির্বাচনী এলাকায় বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণের মধ‍্যে দিয়ে “করোনা সহায়তা সেল”র উদ্বোধন করেছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর ১২টায় উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নভুক্ত পূর্ব করপাড়ার নিজস্ব বাড়ির আঙ্গিনায় স্বাস্থ‍্যবিধি অনুসরণপূর্বক একটি এ‍্যাম্বুলেন্স, চারটি অক্সিজেন সিলিন্ডার, ৩০টি হ‍্যান্ড স‍্যানিটাইজার, ৫হাজার সার্জিক্যাল মাস্ক, ৫টি অক্সিমিটার, ১০হাজার কাপড়ের মাস্ক, শিক্ষার্থীদের ব‍্যবহার সম্মত মাস্ক, সহ বিভিন্ন ধরনের সুরক্ষা সামগ্রী বিতরণের মাধ্যমে “করোনা সহায়তা সেল”র উদ্বোধন করেন এলডিপি’র মহাসচিব ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা মোঃ শাহাদাত হোসেন সেলিম।

এসময় এক সংক্ষিপ্ত বক্তব্য মোঃ শাহাদাত হোসেন সেলিম জানান, করোনা ভাইরাস এর প্রভাবে দলমত নির্বিশেষে সকলের মাঝে তার শতভাগ স্ব-অর্থায়নে উক্ত সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে। যা চলমান থাকবে। করোনাকে অবহেলা না করে অবশ্যই সকলকে সচেতনতা অবলম্বন করতে হবে।

এছাড়াও কোভিড-১৯ সংক্রমণ রোধে ঘরের বাহিরে অযথা বের না হওয়া, মাস্ক ব্যবহার নিশ্চিত করা, সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বাস্থ‍্যবিধি নিশ্চিতে কাজ করছেন বলে জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, রামগঞ্জ সরকারি কলেজের সাবেক এজিএস আবুল কাশেম, লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক দল সহ সাংগঠনিক সম্পাদক মোঃ দুলাল হোসেন, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম পিন্টু, সাবেক উপজেলা যুবদল সিনিয়র সহসভাপতি রেজাউল করিম ডিহিদার, কেন্দ্রীয় জাসাস সহ সাধারণ সম্পাদক আলী আশরাফ, পৌর যুবদল নেতা কাউসার মাল, ভাটরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি মোঃ লিটন, ভোলাকোট ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি জাকির হোসেন, লামচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা নাসির হোসেন, উপজেলা যুবদল নেতা আব্দুর রহমান, মীর সবুজ, বিশিষ্ট ও গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ এবং অঙ্গ -সংগঠনের নেতৃবৃন্দ সহ প্রমুখ।

এরপর উপজেলার পৌর শহরে জনসচেতনতা সৃষ্টির লক্ষ‍্যে নেতাকর্মীদের সাথে নিয়ে মাস্ক বিতরণ করেন শাহাদাত হোসেন সেলিম।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি
কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি
কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে
লক্ষ্মীপুরে ৭০টি সুবিধাবঞ্চিত পরিবার পেল গোস্ত উপহার
লক্ষীপুরের রমগঞ্জে দেড়শো বছরের বৃদ্ধা পাশে ইউএনও

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল