Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি সুনামগঞ্জের ছাতকে সুন্দরী ডায়নার প্রেমে প্রতারিত অর্ধশতাধিক প্রবাসী! কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দৈনিক নতুনচাঁদ পত্রিকায় বিগত ৩০ জুন সংখ্যায় “তিনি ডাক্তার নন, কিন্তু রোগী দেখেন, চিকিৎসা দেন তার নামের প্যাডে” শিরোনাম ও ‘লক্ষ্মীপুর কলেজ রোডের লুবনা ফার্মেসী’ সাব শিরোনাম এবং ৫ জুলাই সংখ্যায় “লুবনা ফার্মেসীর প্রদীপের অপচিকিৎসা” শিরোনামে প্রকাশিত সংবাদ দুইটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত প্রকাশিত সংবাদ দুইটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত হওয়ায় আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

সকলের অবগতির জন্য আমার বক্তব্য হলো, আমি লুবনা ফর্মেসীর মালিক হিসেবে বিগত ৩০ বৎসর যাবত সুনামের সহিত ব্যবসা পরিচালনা করিয়া আসতেছি। আমি ফার্মাসিষ্ট ও প্রাথমিক চিকিৎসক হিসেবে প্রশিক্ষণ প্রাপ্ত। সেই সূত্রে আমার কাছে আসা রোগীকে কিছু প্রাথমিক চিকিৎসা দিয়ে থাকি। আমি রোগীকে কোন ওভার ডোজ এন্টিবায়োটিক দেই না এবং অবৈধ কোনো ওষুধ বিক্রি করি না। নতুনচাঁদ প্রত্রিকায় প্রকাশিত দুটি সংবাদে যে সকল তথ্য প্রকাশ করা হয়েছে এসবের কোনটির সাথে আমি কোনভাবেই যুক্ত নই। কতিপয় স্বার্থেন্বেষী ব্যক্তি আমার ব্যবসার সফলতায় ঈর্ষান্বিত হয়ে আমার জনপ্রিয়তাকে ক্ষুন্ন করার হীনস্বার্থে এবং সামাজিক মর্যাদা নষ্ট করার জন্য এসব অসত্য তথ্য দিয়ে কাল্পনিক সংবাদ ছাপাতে সাহায্য করেছে। আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ দুইটির আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক
বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি
লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল