Header Border

ঢাকা, শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬.৯৬°সে
শিরোনাম:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭ লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ? ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’ বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত ‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

ভারতের মধ্যপ্রদেশে সরকারী হাসপাতালে করোনা রোগীকে ধর্ষণ করল নার্স

ভারতে সরকারি হাসপাতালের মধ্যেই পুরুষ নার্স ধর্ষণ করেছিল কোভিড আক্রান্ত রোগীকে। এর ২৪ ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় ওই নারীর। মধ্যপ্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে প্রায় এক মাস আগে এমন ঘটনা ঘটলেও সম্প্রতি ঘটনাটি সামনে এসেছে।

দেশটির গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এ ঘটনায় ৪০ বছর বয়সী অভিযুক্ত সন্তোষ আহিরওয়ারকে গ্রেফতার করা হয়েছে। এরপর ১৩ মে এ ঘটনাটি প্রকাশ করে পুলিশ।
৪৩ বছরের ওই নারী ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি ছিলেন। গত ৬ এপ্রিল এ ঘটনা ঘটলে তিনি ওইদিনই ঘটনাটি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান। এক চিকিৎসককে দেওয়া বিবৃতিতে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন তিনি। এরপরই তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে তাকে ভেন্টিলেশনে রাখা হয় এবং সেদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এরপর নিশতপুত্র থানায় অভিযোগ দায়ের হয়। পরে সন্তোষকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছেন।
সিনিয়র পুলিশ অফিসার ইরশাদ আলি বলেছেন, নির্যাতিতা পুলিশকে বলেছিলেন তার পরিচয় গোপন রাখতে। সে জন্য তদন্তকারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।
পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আগেও এক নার্সের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। এমনকী, কাজের সময় মদ্যপান করার অভিযোগে তাকে বরখাস্তও করা হয়েছিল।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে নুসরাত হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ
বাউফলে রাতের আঁধারে বিধবার ঘরে প্রবেশের অভিযোগ, এএসআই ক্লোজড
ধর্ষণ ও হত্যার অভিযোগে রাতে কার্যকর হবে দুই আসামির ফাঁসি?
মালয়েশিয়ায় ৯৫ বাংলাদেশিসহ তিন শতাধিক বিদেশি শ্রমিক গ্রেপ্তার
লক্ষ্মীপুরে অটোরিক্সাচালক মহিন হত্যা মামলায় ২ আসামীর যাবজ্জীবন
লক্ষ্মীপুরে আদালত চত্বরে বিচারপ্রার্থীকে ছুরিকাঘাত করে লাখ টাকা ছিনতাই

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল