Header Border

ঢাকা, শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬.৯৬°সে
শিরোনাম:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭ লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকা পেলেন মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া ? ফরিদগঞ্জের পূর্ব গুপটি ইউনিয়নে পরিত্যক্ত ঘরে আগুন কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে দুর্নীতির অভিযোগ পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা’ বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল রামগতিতে মন্দিরে হামলার ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি করে ১২ লাখ টাকার মালামাল লুট, গৃহবধূ আহত ‘১ কোটি ২০ লাখ টাকায় সিলেট ছাত্রলীগের ৪টি পদ বিক্রির অভিযোগ’

লক্ষ্মীপুরে দাফনের ৪ দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্হিতিতে কবর থেকে লাশ উত্তোলন

লক্ষ্মীপুরে বৃদ্ধা শাশুড়ীকে হত্যার অভিযোগে থানায় মামলা হওয়ায় আদালতের নির্দেশে দাফন করার চার দিন পর ৩ জুলাই শনিবার সকাল দশটায় কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে। নিহত আয়াতের নেছা (৭৫) লাশ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট মুনিরা খাতুনের উপস্হিতিতে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ পরিদর্শক মোঃ আবদুল্ল্যাহ আল ফারুক ও উপ পরিদর্শক মোতাহের হোসেনসহ পুলিশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করে।

লক্ষ্মীপুর সদর থানার ৫৪/২১ নং মামলার এজাহার সুত্রে জানা গেছে, সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে ৮নং ওয়ার্ডস্হ কাঞ্চনী বাজার এলাকার মনুমিয়া আমিনবাড়ির মৃত খোরশেদ আলমের স্ত্রী নিহত আয়াতের নেছা স্বামী মারা যাওয়ার পরে পুত্রবধূ নাজমুন নাহারসহ একই বাড়ীতে বসবাস করিতেন। কিন্তু তাদের ভিতরে মিলমিশ না থাকার কারনে পুত্রবধূর কাছে নানান সময়ে নির্যাতনের শিকার হয়ে প্রায়ই ভাই (বাদীদের) র বাড়ীতে চলে যেতেন বৃদ্ধা আয়াতের নেছা। ঘটনাটি নিহতের একমাত্র সন্তান প্রবাসে (দুবাই) বসবাসকারী ছেলেকে জানালেও কোনো প্রতিকার হয়নি। এরই একপর্যায়ে গত ২৮ জুন রাত ১১ টায়র সময় বৃদ্ধা আয়াতের নেছে মারা যাবার পরদিন ২৯ জুন সকাল নটায় তার লাশ স্হানীয়ভাবে দাফন করা হয়।
নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের দাগ আছে উল্লেখ করে আয়াতের নেছার ভাইপো মোঃ হেলালউদ্দিন মারুফ (২১) বাদী হয়ে পুত্রবধূ নাজমুন নাহার ৫০) ও তার কন্যা ফারহানা আক্তার (২৫) সহ অজ্ঞাত ব্যক্তিদের সন্দেহজনক আসামী করে গত ৩০ জুন ৩০২/৩৪ ধারায় লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করে।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা লক্ষ্মীপুর সদর থানার উপ পরিদর্শক মোঃ আবদুল্ল্যাহ আল ফারুক মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, ময়নাতদন্ত করার লক্ষ্যে আদালতের নির্দেশে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটের উপস্হিতিতে ৩ জুলাই সকাল দশটার সময় কবর থেকে লাশ উঠানোর পর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে প্রশাসন কর্তৃক স্বেচ্ছাসেবীদের ৩৫ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ
অর্ধেক যাত্রী নিয়ে সব ধরনের গণপরিবহন চলবে
হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০
রামগঞ্জে অগ্নিকান্ডে ১৫ টি ঘর ভস্মিভূত শুকনো খাবার,নগদ টাকা,কম্বল বিতরন
রামগঞ্জে নিষিদ্ধ ট্রলি চাপায় শিশু তৃষা মনির করুন মৃত্যু
রামগতিতে তিন মাদক কারবারি আটক

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল