Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

লক্ষ্মীপুরে দাফনের ৪ দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্হিতিতে কবর থেকে লাশ উত্তোলন

লক্ষ্মীপুরে বৃদ্ধা শাশুড়ীকে হত্যার অভিযোগে থানায় মামলা হওয়ায় আদালতের নির্দেশে দাফন করার চার দিন পর ৩ জুলাই শনিবার সকাল দশটায় কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে। নিহত আয়াতের নেছা (৭৫) লাশ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট মুনিরা খাতুনের উপস্হিতিতে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ পরিদর্শক মোঃ আবদুল্ল্যাহ আল ফারুক ও উপ পরিদর্শক মোতাহের হোসেনসহ পুলিশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করে।

লক্ষ্মীপুর সদর থানার ৫৪/২১ নং মামলার এজাহার সুত্রে জানা গেছে, সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে ৮নং ওয়ার্ডস্হ কাঞ্চনী বাজার এলাকার মনুমিয়া আমিনবাড়ির মৃত খোরশেদ আলমের স্ত্রী নিহত আয়াতের নেছা স্বামী মারা যাওয়ার পরে পুত্রবধূ নাজমুন নাহারসহ একই বাড়ীতে বসবাস করিতেন। কিন্তু তাদের ভিতরে মিলমিশ না থাকার কারনে পুত্রবধূর কাছে নানান সময়ে নির্যাতনের শিকার হয়ে প্রায়ই ভাই (বাদীদের) র বাড়ীতে চলে যেতেন বৃদ্ধা আয়াতের নেছা। ঘটনাটি নিহতের একমাত্র সন্তান প্রবাসে (দুবাই) বসবাসকারী ছেলেকে জানালেও কোনো প্রতিকার হয়নি। এরই একপর্যায়ে গত ২৮ জুন রাত ১১ টায়র সময় বৃদ্ধা আয়াতের নেছে মারা যাবার পরদিন ২৯ জুন সকাল নটায় তার লাশ স্হানীয়ভাবে দাফন করা হয়।
নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের দাগ আছে উল্লেখ করে আয়াতের নেছার ভাইপো মোঃ হেলালউদ্দিন মারুফ (২১) বাদী হয়ে পুত্রবধূ নাজমুন নাহার ৫০) ও তার কন্যা ফারহানা আক্তার (২৫) সহ অজ্ঞাত ব্যক্তিদের সন্দেহজনক আসামী করে গত ৩০ জুন ৩০২/৩৪ ধারায় লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করে।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা লক্ষ্মীপুর সদর থানার উপ পরিদর্শক মোঃ আবদুল্ল্যাহ আল ফারুক মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, ময়নাতদন্ত করার লক্ষ্যে আদালতের নির্দেশে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটের উপস্হিতিতে ৩ জুলাই সকাল দশটার সময় কবর থেকে লাশ উঠানোর পর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে জাতীয় শোক দিবসে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত
রায়পুরে ৪ শিশুকে পিটুনি, মামলা নিতে আদালতের নির্দেশ
লক্ষ্মীপুরে লাইসেন্স বিহীন আরডিসি মা ও শিশু হাসপাতালের জরিমানা
রামগঞ্জে বিষ প্রয়োগ করে পুকুরের মাছ নিধনের অভিযোগ
রামগতিতে পুকুরের পানিতে ডুবে শিশু ও মানসিক প্রতিবন্ধী যুবকের মৃত্যু
৩২ লাখ টাকার মামলায় ইউপি চেয়ারম্যান ছৈয়াল কারাগারে

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল