Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি সুনামগঞ্জের ছাতকে সুন্দরী ডায়নার প্রেমে প্রতারিত অর্ধশতাধিক প্রবাসী! কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা

মতলব দক্ষিন কালিকাপুরের ছেলে মাসুদ আরমান ফ্রান্সের একজন সফল ব্যবসায়ী

মাসুদ আরমান ফ্রান্সের একজন সফল তার হাত ধরেই অনেক মানুষের কর্মসংস্থান হয়েছে তিনি দেশের উজ্জ্বল হোটেল ,রেস্টুরেন্ট, কম্পিউটার, এবং মোবাইলের দোকান নিয়ে উনি একজন সফল ব্যবসায়ী। মতলব দক্ষিন উপজেলার কালিকাপুর গ্রামের পূর্ব সীমানায় আনন্দ বাজার সংলগ্ন আলফু মেম্বার বাড়ির মৃত ছেরু মিয়ার পরিবারে ৬ ছেলেই আজ প্রতিষ্ঠিত। ছেরু মিয়ার বড় ছেলে নারায়ণপুর বাজারে প্রতিষ্ঠিত রড সিমেন্ট ব্যবসায়ী।

মেসার্স বিল্লাল ট্রেডার্সের মালিক বিল্লাল হোসেন। এক ছেলে লোকমান হোসেন লিটন বাংলাদেশ বিমান বাহিনীতে কর্মরত আছেন। তিন ছেলে খোরশেদ আলম খোকন,ফারুক হোসেন ও টিটু আছেন ইতালি চাকুরীরত। আর একজন মাসুদ আরমান আছেন ফ্রান্সে নিজের ব্যবসা নিয়ে। মাসুদ ব্যবসার পাশাপাশি দেশ ভ্রমনে অতি উৎসাহিত। এ যাবৎ তিনি মালেশিয়া, সিঙ্গাপুর, আয়ারল্যান্ড, দক্ষিন আফ্রিকাসহ বেশ কয়েকটি দেশ ভ্রমন করেছেন। ছেরু মিয়ার সকল ছেলেই সামাজিক কর্মকান্ডে জড়িয়ে থাকেন।

তার মধ্যে মাসুদ আরমান প্রতি বছরের ন্যায় এ বছরও কালিকাপুরের অসহায়দের মাঝে ২৬০টি লুঙ্গি ও শাড়ি বিতরন করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ এর একজন একনিষ্ট কর্মী। তাইতো দেশ থেকে যখন কোন মন্ত্রী কিংবা আমলা রাজনৈতিক কাজে অথবা রাষ্ট্রিয় সফরে ফ্রান্সে অবস্থান করেন তখন তিনি তাদেরকে আপ্পায়ন এবং সকল প্রকার সহযোগীতা করে থাকেন। আজকের এই পোস্টটিতে মাসুদ আরমানের সাথে রাজনৈতিক মন্ত্রী ও সরকারি আমলাদের কিছু মমুহুর্ত শেয়ার করা হলো। এভাবেই ছেরু মিয়া সকল ছেলে সামাজিকভাবে মেহনতি মানুষের পাশে জড়িয়ে থাকেন। সর্বসাকুল্যে পরিবারের সকল ভাই তাদের নিজস্ব প্রতিভারগুনে আজ স্ব স্ব অবস্থানে অধিষ্ঠিত। আমরা কালিকাপুর বাসি.।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক
বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি
লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল