Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
৫ আগস্ট পর্যন্ত যেসব ক্যাটাগরির পাসপোর্ট আবেদন করা যাচ্ছে আমি কিন্তু গুলি করা মানুষ, ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষের অডিও ভাইরাল পটুয়াখালীর দুমকীতে নারী ও ইয়াবাসহ আটক হয়ে পদ গেল আ.লীগ নেতার বিভাগ হয়নি কুমিল্লা: মাদারীপুর, সুনামগঞ্জ ও কক্সবাজার জেলায় নতুন তিন উপজেলা হচ্ছে গরু বিক্রির ১৩ লাখ টাকা লুটের মামলা নিতে চায় না কোনো থানা? লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি

লক্ষ্মীপুরে পৃথক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জহির গ্রেপ্তার

লক্ষ্মীপুরের জকসিন বাজার এলাকা থেকে চেক প্রতারণার দায়ে পৃথক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ১৮ জুন সোমবার দুপুরে সদর থানার উপপরিদর্শক মোতাহের হোসেন অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মোঃ জহির হোসেন (৪৮) লক্ষ্মীপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের আটিয়াতলী এলাকার মৃত রাজাকুল হায়দারের পুত্র।

নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত মোঃ জহির হোসেনের বিরুদ্ধে ২০১৬ ও ২০১৭ সনে চেক প্রতারণার অভিযোগে আদালতে পৃথকভাবে দুইটি মামলা হয়। এতে ৪২৭/১৬ নং চেক প্রতারণার সিআর মামলায় ছয় মাস ও অন্য চেক প্রতারণার সিআর ৩৭০/১৭ নং মামলায় একবছর ছয় মাসের সাজা হয়। এবং উক্ত আসামিকে উভয় মামলায় মাননীয় আদালত ৪৯’০০’০০০/ (ঊনপঞ্চাশ লক্ষ) টাকাও জরিমানা করে।
এব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার উপপরিদর্শক মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, জেলার সম্মানিত পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান মহোদয়ের নির্দেশনা ও সার্বিক তত্ত্বাবধায়নে লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন মহোদয়ের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় আদালত থেকে পৃথক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামিকে সদর থানার জকসিন বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করি এবং গ্রেপ্তারকৃত আসামিকে আজই জেলা কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি
কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি
কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে
পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা
লক্ষ্মীপুরে ৭০টি সুবিধাবঞ্চিত পরিবার পেল গোস্ত উপহার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল