Header Border

ঢাকা, সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এলাকাবাসীর হাতে আটক যুবক বগুরায় মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, ডিবি পুলিশের ২ কর্মকর্তাকে বদলি লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ শরীয়তপুরের সখিপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী শিক্ষিকার ধর্ষণ মামলা লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি সুনামগঞ্জের ছাতকে সুন্দরী ডায়নার প্রেমে প্রতারিত অর্ধশতাধিক প্রবাসী! কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে পিরোজপুরের কাউখালীতে গণধর্ষণের ভিডিও ভাইরাল করার হুমকিতে স্কুলছাত্রীর আত্মহত্যা

রামগঞ্জে ট্রাক চাপায় ৫ সন্তানের জননীর মৃত্যু

লক্ষীপুরের রামগঞ্জে বেপরোয়া গতির ড্রাম ট্রাক চাপায় ৫ সন্তানের জননী মায়া বেগমের (৫৫) ঘটনাস্থলে মারা যায়৷ ঘটনাটি ঘটেছে ১৪ জুন সোমবার সকাল ১০টায় রামগঞ্জ- হাজীগঞ্জ সড়কের কাওয়ালিডাঙ্গা নামক স্হানে। দুর্ঘটনার পরে স্থানীয় জনতা আটক করার পরে পুলিশ গিয়ে ট্রাকটি জব্দ করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। দূর্ঘটনায় নিহত মায়া বেগম রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নিচহারা গ্রামের আবু ইউছুফ চেয়ারম্যান বাড়ীর আবুল হোসেনের স্ত্রী ও ইউনিয়ন যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মিঠুর মাতা।প্রত্যক্ষদর্শী কামাল হোসেনসহ কয়েকজন জানান, সকাল সাড়ে ১০টার দিকে মায়া বেগম কাওয়ালিডাঙ্গা গ্রামের সওদাগর বাড়ী থেকে স্বামীর বাড়ী যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে রামগঞ্জ- হাজীগঞ্জ সড়কের পাশে রিক্সার জন্য অপেক্ষা করতে থাকেন। রাস্তার পাশে দাঁড়ানো থাকলেও রামগঞ্জ থেকে হাজীগঞ্জগামী বালুবাহি ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো-ট ২২৮৩৭১) বেপরোয়া গতিতে মায়া বেগমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দূর্ঘটনার পরপরই ট্রাক চালক ঘটনাস্থলের অদূরে ট্রাক রেখে পালিয়ে যায়। ট্রাকটি রামগঞ্জ নিউ মার্কেটের মালিক এনায়েত উল্যার।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা লাশ উদ্ধার করেছি এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। মৃতের আত্মীয়স্বজন অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা জানান, দূর্ঘটনার কিছুক্ষণ পর আমি ঘটনাস্থলে যাই। স্থানীয়দের দাবীর প্রেক্ষিতে কাওয়ালীডাঙ্গা নামক এলাকার হাইওয়ে সড়কের দূর্ঘটনা প্রবণ ঐ স্হানে স্পিড ব্রেকার দেয়ার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের পরে পাউবো’র জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
লক্ষ্মীপুরে করোনার ভ্যাকসিন নিতে উপচে পড়া ভীড়: ঘন্টার পর ঘন্টা ভোগান্তি
কমলনগর -রামগতিতে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় মানুষের ভোগান্তি
কমলনগরে মেঘনা নদীতে ২২ কেজি ওজনের বিরল প্রজাতির মাছ জেলেদের জালে
লক্ষ্মীপুরে ৭০টি সুবিধাবঞ্চিত পরিবার পেল গোস্ত উপহার
লক্ষীপুরের রমগঞ্জে দেড়শো বছরের বৃদ্ধা পাশে ইউএনও

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল