Header Border

ঢাকা, বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষে থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা লক্ষ্মীপুরে সাংবাদিক রনির পিতার মৃত্যু লক্ষ্মীপুরে মাকে পিটিয়েছে পুত্র? বিচারে বকাবকি করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার লক্ষ্মীপুরে পদায়ন হওয়া পুলিশ সুপার মাহফুজ্জামানকে রংপুর রেঞ্জ থেকে বিদায় সংবর্ধনা লক্ষ্মীপুরে জুলাই মাসে শ্রেষ্ঠ ওসি রামগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক দালাল বাজার আ’লীগের উদ্যোগ শোক দিবসে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল কমলনগরে শোক দিবসে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

পাকিস্তানে টক শোতে এমপিকে থাপ্পড় মারলেন ইমরান খানের সাবেক সহকারী

পাকিস্তানে একটি টিভি চ্যানেলে টক শোতে সংসদ সদস্যকে থাপ্পড় মারার ঘটনা ঘটেছে। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারী তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ফেরদৌস আশিক আওয়ান পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আবদুল কাদির খান মান্দোখেলের সঙ্গে হাতাহাতি করছেন।

পাকিস্তানি সংবাদ চ্যানেল এক্সপ্রেস নিউজের ‘কাল তাক’ নামের অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। দুর্নীতি নিয়ে আলোচনার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল ওই দুই নেতাকে।

অনুষ্ঠানের এক পর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এসময় পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) আব্দুল কাদির খানকে চড় মেরে বসেন ফিরদৌস আশিক আওয়ান। এরপর শুরু হয় দু’জনের মধ্যে হাতাহাতি। পিটিআই নেতা ফেরদৌস আওয়ান বর্তমানে পাঞ্জাব রাজ্যের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী (তথ্য)।

আর কাদির খান মান্দোখেল হলেন বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টির জাতীয় পরিষদের সদস্য।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রফেশনাল ও কর্মমূখী শিক্ষা বিষয়ক সম্মানিত শিক্ষকদের নিয়ে এমআইএফটিতে মত বিনমিয় সভা উচ্চ শিক্ষিত বিপুল জনগোষ্ঠির বেকারত্ব দুর করার জন্য প্রফেশনাল ও কর্মমুখী শিক্ষার বিকল্প নাই —–অধ্যক্ষ মোঃ সালাউদ্দিন ভূঁইয়া
দিঘলী ইউপি উপ-নির্বাচন : নৌকার প্রার্থীর বিপক্ষে অপপ্রচার করছে স্বতন্ত্র প্রার্থী!
বাঁধ নেই, জোয়ারে ডুবে রামগতির চর আবদুল্লাহ
নোয়াখালীতে সাংবাদিক রফিকুল আনোয়ারের শোক সভা অনুষ্ঠিত
দেখে যান, পদ্মা সেতু হয়েছে কিনা, খালেদা জিয়ার উদ্দেশে শেখ হাসিনা
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রামগঞ্জে যুবদলের মিলাদ মাহফিল

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল