Header Border

ঢাকা, মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৬.৯৬°সে

১১০ থানার মধ্যে মে মাসে শ্রেষ্ঠ ওসি ও শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) লক্ষ্মীপুরের জসিম উদ্দিন ও শিপন বড়ুয়া

চট্রগ্রাম বিভাগে সকল থানার অফিসার ইনচার্জ এবং পরিদর্শক তদন্তদের মধ্যে মে মাসে সেরা হয়েছেন লক্ষ্মীপুর সদর থানার ইন্সপেক্টর জসিম উদ্দিন ও ইন্সপেক্টর সিপন বড়ুয়া। থানা এলাকায় আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেপ্তারী পরোয়ানা তামিলসহ নানানরকম ভালো কাজের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার প্রদান করেন চট্রগ্রাম বিভাগের উপমহাপুলিশ পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন। ৬ জুন সকাল দশটায় চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে ১১০ থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও পরিদর্শক তদন্ত হওয়ায় তাদের হাতে পুরস্কারের ক্রেস্ট ও সনদ তুলে দেয়া হয়।

পুলিশ সুত্র জানায়, থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেপ্তারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রন, থানায় রুজুকৃত চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেপ্তার, মামলা নিষ্পত্তিতে পেশাদারিত্বের অবদান রাখা, বিট পুলিশিংয়ের মাধ্যমে সেবা দেয়ার কার্যক্রম বিবেচনা করে এসব পুরস্কার দেয়া হয়। এতে বিগত মে মাসে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে লক্ষ্মীপুর সদর মডেল থানার ইন্সপেক্টর জসীম উদ্দীন ও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার ইন্সপেক্টর শিপন বড়ুয়াকে নির্বাচিত করা হয়। ৬ জুন রবিবার চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মোঃ আনোয়ার হোসেন কর্তৃক স্বীকৃতি স্বরূপ তাহার কার্যালয়ে রেঞ্জ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) জসীম উদ্দীনকে ক্রেষ্ট ও শ্রেষ্ঠত্ব সনদ প্রদান করেন এবং শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার ইন্সপেক্টর শিপন বড়ুয়াকে ক্রেষ্ট ও শ্রেষ্ঠত্ব সনদ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।
এ বিষয়ে বক্তব্য জানতে চাইলে চট্রগ্রাম বিভাগের উপমহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মোঃ আনোয়ার হোসেন মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, আমার রেঞ্জ এলাকায় ভালো কাজের জন্য প্রতি মাসে পুলিশের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়। এক প্রশ্নের জবাবে তিনি জানান ১১০ টি থানার অফিসার ইনচার্জ ও পরিদর্শক তদন্তে মধ্যে মে মাসে শ্রেষ্ঠ হয়েছেন লক্ষ্মীপুর সদর থানার জসিম উদ্দিন ও শিপন বড়ুয়া।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কমলনগরে জুয়া খেলা অবস্থায় ১৭ জুয়াড়ি গ্রেপ্তার
কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ
লক্ষ্মীপুরে পৃথক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জহির গ্রেপ্তার
রামগঞ্জে ট্রাক চাপায় ৫ সন্তানের জননীর মৃত্যু
রামগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীর রহস্যজনক মৃত্যু
কমলনগরে ৫০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হেঞ্জু মিয়া গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল