Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

বিজেপি নেতা তথাগতকে কড়া জবাব দিলেন শ্রাবন্তী

আপত্তিকর মন্তব্য করে সমালোচিত হচ্ছেন বিজেপি নেতা তথাগত রায়। পাল্টা তথাগতকে কড়া জবাব দিয়েছেন পায়েল সরকার ও শ্রাবন্তী। পায়েল বলেছেন, এক দিনেই কেউ রাজনীতিবিদ হয়ে যায় না। তথাগত রায়ও হননি।

বিজেপির হাত ধরে রাজনীতিতে আসা। তিনি নিজের সামর্থ্যের মধ্যে সবকিছু করেছেন এবং জেতার জন্য তিনিও মরিয়া ছিলেন।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর তথাগত শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীর কঠোর সমালোচনা করে টুইট করেন। বর্ষীয়ান নেতা লিখেছেন, ‘এই ৩ নগর নটী নির্বাচনের টাকা উড়িয়েছেন। তৃণমূল কংগ্রেসের নেতা মদন মিত্রের সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন এবং হেরে ভূত হয়েছেন। নির্বাচনের ১ মাস আগে বিরোধী শিবিরের সঙ্গে দলীয় প্রার্থীদের এই আচরণ একেবারেই ভাল চোখে দেখেননি রাজ্যের মানুষ। তাই এই ফলাফল। এমন অনভিজ্ঞদের প্রার্থী করা নিয়েও প্রশ্নও তুলেছেন তিনি।

তথাগতের সমালোচনা করে শ্রাবন্তী বলেছেন, ‘‘আপনার কাছে কি প্রমাণ আছে, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি বা কেলি করেছি! যদি থাকে, তা হলে প্রমাণ দিয়ে তবেই কথা বলুন। ’’

তথাগতর সমালোচনা করে টলিউডের অভিনেতা নিখিল নীল ভট্টাচার্যের প্রশ্ন, তথাগত রায় কি এটাই বোঝাতে চাইছেন, রাজনীতিতে পা রাখলে সমস্ত সৌজন্য, শিষ্টাচার, সভ্যতা, মানবিকতা ভুলতে হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০
কমলনগরের চরকাদিরা ইউপি নির্বাচনে চতুর্মুখী লড়াইয়ে সম্ভাবনা
কমলনগরের চরকাদিরায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী সভা
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হকার উচ্ছেদের প্রতিবাদে চাঁদাবাজদের বিক্ষোভ
পীরগঞ্জে দুর্বৃত্তদের হামলা-লুটপাট, হিন্দুদের ২১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই
বেগমগঞ্জে সনাতনীদের বিক্ষোভ মিছিল, পরিদর্শনে ডিআইজি ও কেন্দ্রীয় আ’লীগ প্রতিনিধিদল

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল