Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ কভিড-১৯ এর কারণে বাংলাদেশের সবচেয়ে সংকটের কবলে শিক্ষাখাত শিক্ষকরা অন্য কোনো পেশা না পেয়ে ঘটনা চক্রে শিক্ষকতা পেশায় এসেছে সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে রাজশাহীতে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই কর্মকর্তাসহ ৬ পুলিশ বরখাস্ত রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা মোমিনুর রহমান মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মেধাবী স্কুলছাত্রীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

বিজেপি নেতা তথাগতকে কড়া জবাব দিলেন শ্রাবন্তী

আপত্তিকর মন্তব্য করে সমালোচিত হচ্ছেন বিজেপি নেতা তথাগত রায়। পাল্টা তথাগতকে কড়া জবাব দিয়েছেন পায়েল সরকার ও শ্রাবন্তী। পায়েল বলেছেন, এক দিনেই কেউ রাজনীতিবিদ হয়ে যায় না। তথাগত রায়ও হননি।

বিজেপির হাত ধরে রাজনীতিতে আসা। তিনি নিজের সামর্থ্যের মধ্যে সবকিছু করেছেন এবং জেতার জন্য তিনিও মরিয়া ছিলেন।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর তথাগত শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীর কঠোর সমালোচনা করে টুইট করেন। বর্ষীয়ান নেতা লিখেছেন, ‘এই ৩ নগর নটী নির্বাচনের টাকা উড়িয়েছেন। তৃণমূল কংগ্রেসের নেতা মদন মিত্রের সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন এবং হেরে ভূত হয়েছেন। নির্বাচনের ১ মাস আগে বিরোধী শিবিরের সঙ্গে দলীয় প্রার্থীদের এই আচরণ একেবারেই ভাল চোখে দেখেননি রাজ্যের মানুষ। তাই এই ফলাফল। এমন অনভিজ্ঞদের প্রার্থী করা নিয়েও প্রশ্নও তুলেছেন তিনি।

তথাগতের সমালোচনা করে শ্রাবন্তী বলেছেন, ‘‘আপনার কাছে কি প্রমাণ আছে, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি বা কেলি করেছি! যদি থাকে, তা হলে প্রমাণ দিয়ে তবেই কথা বলুন। ’’

তথাগতর সমালোচনা করে টলিউডের অভিনেতা নিখিল নীল ভট্টাচার্যের প্রশ্ন, তথাগত রায় কি এটাই বোঝাতে চাইছেন, রাজনীতিতে পা রাখলে সমস্ত সৌজন্য, শিষ্টাচার, সভ্যতা, মানবিকতা ভুলতে হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা
রাজশাহীতে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই কর্মকর্তাসহ ৬ পুলিশ বরখাস্ত
মোমিনুর রহমান মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ
সিলেটের ওসমানীনগরে অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট
ঘুস খেলে নামাজ হবে না: মন্ত্রিপরিষদ সচিব
রামগতি-কমলনগরে নদী ভাঙ্গনরোধ প্রকল্প সেনাবাহিনী দিয়ে করার দাবীতে ঢাকায় মানববন্ধন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল