Header Border

ঢাকা, মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৬.৯৬°সে

কমলনগরে সরকারী আশ্রায়ন প্রকল্পে অগ্নিকাণ্ডে ৮ পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি 

জেলার কমলনগর উপজেলার চরকাদীরা ইউনিয়নের চরঠীকা গ্রামে অবস্হিত সরকারি আশ্রায়ন প্রকল্পে বসবাসকারী লোকজনের বসতঘরে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে। ২ মে রবিবার দিবাগত রাত একটা বিশ মিনিটের সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৮টি পরিবারের লোকজনের নানানরকম মালামাল পুড়ে গিয়ে প্রায় দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে ক্ষতিগ্রস্হ পরিবার থেকে বলা হয়।

জানা গেছে, স্হানীয় কমলনগর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান ঘটনাস্থলে পরিদর্শনে যান। তিনি ক্ষতিগ্রস্হ পরিবার গুলোকে প্রাথমিকভাবে রাতের সেহরি খাবার ব্যবস্থা করেন এবং সহায়তার আশ্বাস দেন।

এ বিষয়ে কমলনগর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের স্টেশন লিডার মোঃ নুর আলম মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্হলে গিয়ে দুই ঘন্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিক তদন্তে জানতে পারি, আশ্রয়ন প্রকল্পে পঞ্চাশ নং ঘরের রান্নাঘরের লাকড়ির চুলা থেকে আগুন লাগে। এতে ৮টি পরিবারের টিনশেড রান্নাঘরের বেশিরভাগ অংশ পুড়ে আনুমানিক প্রায় পা্ঁচ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

তিনি আরো বলেন, একই রাতে উপজেলার মতিরহাট বাজারে একটি দোকানে রাত ৪ টার সময় আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কমলনগরে জুয়া খেলা অবস্থায় ১৭ জুয়াড়ি গ্রেপ্তার
লক্ষ্মীপুরে পৃথক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জহির গ্রেপ্তার
রামগঞ্জে ট্রাক চাপায় ৫ সন্তানের জননীর মৃত্যু
রামগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীর রহস্যজনক মৃত্যু
কমলনগরে ৫০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হেঞ্জু মিয়া গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল