Header Border

ঢাকা, মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৬.৯৬°সে

রামগতিতে চিরনিদ্রায় সাংবাদিক আ. হ. ম ফয়সল

লক্ষীপুরের রামগতিতে চিরনিদ্রায় শায়িত হলেন ঢাকার সাংবাদিক নেতা ও উন্নয়নকর্মী আ.হ.ম ফয়সল। শনিবার (১লা মে) বাদ যোহর রামগতি উপজেলা সংলগ্ন প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় জানাজায় অংশ নেন রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, ডরপের কর্মকর্তাগণ, রামগতি ও কমলনগরের সাংবাদিকগণ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে তিনি কক্সবাজারের উখিয়াতে বোনের বাসায় হৃদরোগে আক্রান্ত হন। পরে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল ৪১বছর।

আ.হ.ম ফয়সল বেসরকারি উন্নয়ন সংস্থা ডরপ’র মিডিয়া ম্যানেজার, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নির্বাহী সদস্য এবং ইউনাইটেড নিউজের সম্পাদক ও প্রকাশক।  গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতির চর আলেজান্ডারে রামগতি উপজেলা পরিষদ সংলগ্ন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, মা-বাবা, স্বজন-প্রতিবেশীসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবার থেকে বিভিন্ন পর্যায়ে। শোক জানিয়েছেন ঢাকায় অবস্থানরত সাংবাদিকরাও।

ব্যক্তিগত জীবনে আ.হ.ম ফয়সল একজন উন্নয়নকর্মী ও সাংবাদিক। নিজ এলাকায় সাংবাদিকতার পর যুক্ত হন ঢাকার সাংবাদিকতায়। পরিচিত হন দেশজুড়ে।

মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন তার স্বজন, বন্ধু-বান্ধবরা।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কমলনগরে জুয়া খেলা অবস্থায় ১৭ জুয়াড়ি গ্রেপ্তার
লক্ষ্মীপুরে পৃথক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জহির গ্রেপ্তার
রামগঞ্জে ট্রাক চাপায় ৫ সন্তানের জননীর মৃত্যু
রামগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীর রহস্যজনক মৃত্যু
কমলনগরে ৫০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হেঞ্জু মিয়া গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল