Header Border

ঢাকা, মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৬.৯৬°সে

রামগঞ্জে ছুরিকাঘাতে গৃহবধূ ও গণপিটুনিতে ঘাতক সহ নিহত ২

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাট্রা ইউনিয়নের জাপরনগর গ্রামে ছুরিকাঘাতে গৃহবধূ ও গণপিটুনিতে ঘাতক সহ দুইজন নিহত হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্বার করে মর্গে প্রেরণ করে। পুলিশ সুপার ড.এ এইচ এম কামরুজ্জামান , থানা অফিসার ইনচার্জ  মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সূত্র জানান,  জাপরনগর গ্রামের ভূঁইয়া বাড়িতে রোববার সকাল ৯টার সময় কাতার প্রবাসি সফিকুল ইসলাম আবুর স্ত্রী ও দুই সন্তানের জননি নাছরিন আক্তার মৌসুমি (৪০) কে  ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে একই গ্রামের কাঠমিস্ত্রী রাছেল নামের এক যুবক। মাকে বাচাতে গিয়ে নাছরিনের একমাত্র ছেলে নাঈমুল ইসলাম গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থা তাকে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে গণপিটুনি দিয়ে ঘাতক রাছেলকে হত্যা করেন। নিহত রাছেল  বলি মোল্যা বাড়ির ছিদ্দিকুর রহমানের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানায়, রাছেলের সাথে নাছরিন আক্তার পরকিয়া সম্পর্ক চলে আসছিলো, তাদের কিছু আপত্তিকর ছবি রাসেলের মোবাইলে সংরক্ষিত ছিলো। কয়েক মাস পূর্বে রাছেল তার ব্যবহৃত মোবাইলটি অন্যত্র বিক্রি করে দেয়। সেখান থেকে আপত্তিকর কিছু ছবি কয়েক মাস পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ ছলে আসছে। এ ঘটনা জের ধরে হত্যার ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

নিহত নাছরিনের মেয়ে উম্মে হাবীবা ছিনতিয়া ও সৌরভী জানান, রাছেল মাকে টেলিফোনে বিরক্তি করতে। আমাদের নতুন বাড়িতে চুরির ঘটনায় রাছেলকে অভিযুক্ত করায় আমার মাকে বসত ঘরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। ওই সময় ঘাতকে গণপিটুনি দেন গ্রামবাসি।

রামগঞ্জ থানার ওসি তদন্ত কার্তিক চন্দ্র দাস জানান, লাশ উদ্বার করে ময়না তদন্ত জন্য জেলামর্গে প্রেরণ করেছি।  এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কমলনগরে জুয়া খেলা অবস্থায় ১৭ জুয়াড়ি গ্রেপ্তার
কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ
লক্ষ্মীপুরে পৃথক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জহির গ্রেপ্তার
রামগঞ্জে ট্রাক চাপায় ৫ সন্তানের জননীর মৃত্যু
রামগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীর রহস্যজনক মৃত্যু
কমলনগরে ৫০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হেঞ্জু মিয়া গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল