Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
শিরোনাম:
মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ কভিড-১৯ এর কারণে বাংলাদেশের সবচেয়ে সংকটের কবলে শিক্ষাখাত শিক্ষকরা অন্য কোনো পেশা না পেয়ে ঘটনা চক্রে শিক্ষকতা পেশায় এসেছে সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা রামগঞ্জে চা-দোকানদার সামছুল হকের বিচার কান্দে নিরবে রাজশাহীতে মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই কর্মকর্তাসহ ৬ পুলিশ বরখাস্ত রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা-১০ হাজার টাকা মোমিনুর রহমান মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মেধাবী স্কুলছাত্রীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

নায়িকা পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না!

নায়িকা পপিকে খুঁজে পাচ্ছেন না ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নায়ক ও পরিচালক রাজু আলীম। আর এ কারণে তার ছবির কাজও বন্ধ আছে কয়েক মাস ধরে। এদিকে গুঞ্জন উঠেছে পপি নাকি বিয়ে করেছেন। এমনই গুঞ্জন ভেসে বেড়াচ্ছে ঢালিউডের আকাশে বাতাসে৷ তবে পাত্রের পরিচয় বা বিস্তারিত জানা না গেলেও পপির হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে গুঞ্জন বেশ মজবুত হয়েছে।

এছাড়া সিনেমার পরিচালক তার খোঁজে তাকে ফোন করেছেন, তার বাড়ি গেছেন, কিন্তু কোথাও পাননি তাকে। এ বিষয়ে রাজু আলী আলীম বলেন, ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি আছে পপির৷ এমন সময়ই পপি নিরুদ্দেশ। কয়েক মাস ধরেই তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না।

তিনি বলেন, একজন নায়িকার জন্য একটা সিনেমা এভাবে আটকে আছে দিনের পর দিন এ কেমন কথা। পপির কাছে এমন অপেশাদার আচরণ একেবারেই কাম্য নয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পরীমণিকে কেন আটক করে জেলে দেয়া হলো না: প্রশ্ন জয়নাল হাজারীর
কোথায়ও খুঁজে পাওয়া যাচ্ছে না: পপি উধাও
বিজেপি নেতা তথাগতকে কড়া জবাব দিলেন শ্রাবন্তী
ন্যান্সি বললেন ‘জায়েদ ও আমি আলাদা থাকছি তবে বিচ্ছেদ হয়নি’
কোরিয়ান সিনেমায় নায়ক হলেন বাংলাদেশি শ্রমিক মাহাবুব
ছেলে ও পুত্রবধূসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী মৌসুমী

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল