Header Border

ঢাকা, মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের সহকর্মীর স্ত্রী’র সাথে পরকীয়া: দু’জনকে দেশে প্রত্যাহার

পরকীয়া করার কারণে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট ও ভিসা উইংয়ে কর্মরত এক প্রশাসনিক কর্মকর্তা ও একজন অফিস সহকারীকে প্রত্যাহারের আদেশ দিয়েছে সরকার। এ বিষয়ে গত ১৮ ফেব্রুয়ারি পৃথক আদেশ জারি করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব ইকবাল আখতার।

কুয়েতের বাংলাদেশ দূতাবাসের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা কেএনএম জিল্লুর রহমান ও অফিস সহকারী কাম- কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. ওবায়দুর রহমান কুয়েতের বাংলাদেশ দূতাবাসে কাজ করার সুবাদে দুই পরিবারের মধ্যে বেশ ঘনিষ্ঠতা গড়ে ওঠে। সেই সুযোগে প্রশাসনিক কর্মকর্তা জিল্লুর রহমানের সঙ্গে ওবায়দুরের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক তৈরি হয়।

বিষয়টি জানাজানি হলে জিল্লুর রহমানের স্ত্রী কুয়েত পুলিশ প্রশাসনে অভিযোগ করার ভিত্তিতে কুয়েত প্রশাসন বাংলাদেশ হাইকমিশনে গিয়ে অভিযোগ তদন্ত করে এবং ঘটনার সত্যতা পায়। এরপর কুয়েতের বাংলাদেশ হাইকমিশনকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনুরোধ করলে কর্তৃপক্ষ তাদের প্রত্যাহার করেন।

এদিকে পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ার সঙ্গে সঙ্গে জিল্লুর ও ওবায়দুর তাদের পরিবারকে ঢাকায় পাঠিয়ে দেন। এখন তাদের দু’জনকে দেশে ফিরতে হচ্ছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্পেনের অভিবাসী আইন সহজ হলো: সুবিধা পাবে বাংলাদেশিরা
যুদ্ধের দ্বারপ্রান্তে রাশিয়া-ইউক্রেন
কোরিয়ান সিনেমায় নায়ক হলেন বাংলাদেশি শ্রমিক মাহাবুব
অস্ট্রেলিয়ায় যৌন হয়রানির বিরুদ্ধে হাজার হাজার মানুষের বিক্ষোভ
মার্কিন নির্বাচনে সব অঙ্গরাজ্যের ফল ঘোষণা: বাইডেন ৩০৬, ট্রাম্প ২৩২
অনন্যার গানের মডেল হলেন তমা মনি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল