Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২২.৯৬°সে
শিরোনাম:
ক্ষ্মীপুরে ৮ ঘণ্টা বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি বরগুনাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন, নিহত ৩০, দগ্ধ হয়েছেন ২০০ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, প্রকৌশলী খোকন পাল নতুন নিয়মে বিভিন্ন খাতে কর্মী নেবে মালয়েশিয়া ৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল মেঘনা নদী থেকে অস্ত্রসহ ৫ দস্যুকে আটক, পাঁচ জেলে উদ্ধার কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ লক্ষ্মীপুরের চরশাহীতে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা লামচর ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি ফয়েজ উল্যা জিসানের কমলনগরে সরকারী ভূমি থেকে অবৈধ দোকানঘর উচ্ছেদ

লক্ষ্মীপুরে রাতের আঁধারে সড়কের পাশের সরকারী গাছ কেটে নেয়ার অভিযোগ

লক্ষ্মীপুুুরে রাতে আধাঁরে সড়কের পাশের বন বিভাগের ৪টি গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে স্বপন সহ একটি সংঘবদ্ধ চক্রের বিরুদ্ধে। গভীর রাতে ওই গাছগুলো কেটে নিয়ে যাওয়ার ঘটনায় স্থানীয়দের মাঝে অসন্তোষ বিরাজ করছে।

১০ নভেম্বর মঙ্গলবার রাতে কোনো এক সময় সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের লক্ষ্মীপুর-মিরগঞ্জ সড়কের আটিয়া বাজার এলাকায় সড়কের পাশের চারটি গাছ কেটে নেয়া হয় বলে এলাকার সাধারণ মানুষের অভিযোগ। স্থানীয়রা আরো জানায়, দীর্ঘদিন থেকে সড়কের পাশে ওই গাছগুলো বেড়ে উঠে। কিন্তু রাতের আঁধারে গাছগুলো উধাও হয়ে যায়।

খবর নিয়ে জানা যায়, স্থানীয় বাসিন্দা মৃত ছফি উল্যার ছেলে ইমরান হোসেন স্বপন ও হারুনুর রশিদ এবং মৃত নবী উল্যার ছেলে মামুন হোসেন ও মৃত রফিক উল্যাহার ছেলে কবির হোসেন গং’রা রাস্তার পাশের বন বিভাগের রোপনকৃত ওই ৪টি গাছ কেটে নিয়ে পাশের একটি পুকুরে লুকিয়ে রাখে। এর আগে তারা রাস্তার পাশের জমিতে মাটি ভরাট করে সড়কের জমি দখলে নেয়ার চেষ্টা করছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে “অভিযুক্ত” ইমরান হোসেন স্বপন মুঠোফোনে বলেন, বন বিভাগের গাছ কাটার বিষয়ে আমি কিছুই জানি না।

এব্যাপারে লক্ষ্মীপুুুর সদর বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা চন্দন ভৌমিক বলেন, গাছ কাটার ব্যাপারে তিনি কিছুই জানেন না। খবর নিয়ে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে প্রশাসন কর্তৃক স্বেচ্ছাসেবীদের ৩৫ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ
লক্ষ্মীপুরে দাফনের ৪ দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্হিতিতে কবর থেকে লাশ উত্তোলন
অর্ধেক যাত্রী নিয়ে সব ধরনের গণপরিবহন চলবে
হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০
রামগঞ্জে অগ্নিকান্ডে ১৫ টি ঘর ভস্মিভূত শুকনো খাবার,নগদ টাকা,কম্বল বিতরন
রামগঞ্জে নিষিদ্ধ ট্রলি চাপায় শিশু তৃষা মনির করুন মৃত্যু

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল