Header Border

ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

পশ্চিমবঙ্গ রাজ্যেভোটে হেরে যাচ্ছেন শ্রাবন্তী-পায়েল-তনুশ্রী 

সবার নজর এখন পশ্চিমবঙ্গের দিকে। মূল লড়াই বিজেপি ও রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের মধ্যে। এরই মধ্যে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃণমূল কংগ্রেসের টানা তৃতীয়বার সরকার গঠনের আভাস পাওয়া গেছে। বিজেপি অনেক পিছিয়ে রয়েছে।

এবারের নির্বাচনে রেকর্ডসংখ্যক তারকা প্রার্থী লড়েছেন। সেলিব্রেটিদের তারকা ইমেজ কাজে লাগিয়ে ভোটের ফল বগলদাবা করার চেষ্টায় ছিল তৃণমূল কংগ্রেস ও বিজেপি। তবে ভোট গণনায় পিছিয়ে পড়ছেন বিজেপির টিকেট পাওয়া পশ্চিমবঙ্গের তিন অভিনেত্রী।

নির্বাচনের আগে আগে তিনজনই যোগ দিয়েছিলেন বিজেপিতে। তাদের তিনজনকেই মনোয়ন দিয়েছিল বিজেপি।হাওড়ার শ্যামপুর থেকে তনুশ্রী চক্রবর্তী, বেহালা পূর্ব থেকে পায়েল সরকার আর বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নির্বাচনে অংশ নিয়েছিলেন।

কিন্তু ২৭৭ আসনের ভোটগণনা শেষ হলেও তিনজনই ভোটে পিছিয়ে রয়েছেন। সূত্র: বিবিসি বাংলা।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক
মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে!
ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই
ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর
এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি
বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল