Header Border

ঢাকা, মঙ্গলবার, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

রামগতিতে চিরনিদ্রায় সাংবাদিক আ. হ. ম ফয়সল

লক্ষীপুরের রামগতিতে চিরনিদ্রায় শায়িত হলেন ঢাকার সাংবাদিক নেতা ও উন্নয়নকর্মী আ.হ.ম ফয়সল। শনিবার (১লা মে) বাদ যোহর রামগতি উপজেলা সংলগ্ন প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় জানাজায় অংশ নেন রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, ডরপের কর্মকর্তাগণ, রামগতি ও কমলনগরের সাংবাদিকগণ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে তিনি কক্সবাজারের উখিয়াতে বোনের বাসায় হৃদরোগে আক্রান্ত হন। পরে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল ৪১বছর।

আ.হ.ম ফয়সল বেসরকারি উন্নয়ন সংস্থা ডরপ’র মিডিয়া ম্যানেজার, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নির্বাহী সদস্য এবং ইউনাইটেড নিউজের সম্পাদক ও প্রকাশক।  গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতির চর আলেজান্ডারে রামগতি উপজেলা পরিষদ সংলগ্ন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, মা-বাবা, স্বজন-প্রতিবেশীসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবার থেকে বিভিন্ন পর্যায়ে। শোক জানিয়েছেন ঢাকায় অবস্থানরত সাংবাদিকরাও।

ব্যক্তিগত জীবনে আ.হ.ম ফয়সল একজন উন্নয়নকর্মী ও সাংবাদিক। নিজ এলাকায় সাংবাদিকতার পর যুক্ত হন ঢাকার সাংবাদিকতায়। পরিচিত হন দেশজুড়ে।

মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন তার স্বজন, বন্ধু-বান্ধবরা।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার 
কমলনগরে সরকারী আশ্রায়ন প্রকল্পে অগ্নিকাণ্ডে ৮ পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি 
লক্ষ্মীপুরে বড় ভাইয়ের হামলায় ৯ বছরের কন্যাসহ জখম সাংবাদিক নুর মোহাম্মদ 
লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন
১৪ বছরের কিশোরী ধর্ষণ মামলায় হেলাল ও আরিফ নামে দুইভাই গ্রেপ্তার 
লক্ষ্মীপুর সদর হাসপাতালে তিন বেডের আইসিইউ’র উদ্বোধন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল