Header Border

ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

লক্ষ্মীপুরে বড় ভাইয়ের হামলায় ৯ বছরের কন্যাসহ জখম সাংবাদিক নুর মোহাম্মদ 

লক্ষ্মীপুরে আপন বড় ভাইয়ের হামলায় ৯ বছরের কন্যাসহ মারাত্মক জখম হয়েছেন দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নুর মোহাম্মদ। সোমবার বিকাল ৫ টায় সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়ন এলাকার আজিজিয়া জামে মসজিদের পাশে এঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয়রা আহত পিতা- কন্যাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে বলে ভুক্তভোগী সাংবাদিক নুর মোহাম্মদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন দ্রুত এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়ার ব্যবস্থা চলছে।

ভুক্তভোগী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনায় একমাস পূর্বে নুর মোহাম্মদের শিশু কন্যাকে ঘরে ঢুকে মারধর করে রক্তাক্ত জখম করার কারনে থানায় অভিযোগ করার জেরে ২৬ এপ্রিল সোমবার বিকাল ৫ টার দিকে সদর উপজেলার ভাঙ্গাখাঁ ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ আব্দুল আজিজ মিস্ত্রি বাড়ির রুহুল আমিনের দুই পুত্রের মাঝে কথা কাটাকাটি হয়। এতে একপর্যায়ে বড়ভাই মোঃ এছাক অতর্কিত ভাবে ছোট ভাই নুর মোহাম্মদের উপরে হামলা চালায়। এসময় পিতার সাথে থাকা সাংবাদিক নুর মোহাম্মদের ৯ বছরের কন্যাকে পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে দেয় আক্রমণকারী মেঃ এছাক মিয়া। মাথায় মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত সাংবাদিক নুর মোহাম্মদ ও ডান হাত ভেঙ্গে যাওয়া নয় বছরের কন্যাকে স্হানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পিতা-কন্যার শারীরিক অবস্হার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা সেবা দেয়ার ব্যবস্থা করেন।

হামলার বিষয়ে মোঃ এছাক মিঞার কাছে জানতে চাইলে তিনি ঘটনার আংশিক সত্যতা শিকার করে বলেন, আমার ভাই নুর মোহাম্মদ হুন্ডার উপরে ছিল এসময় কথা কাটাকাটির একপর্যায়ে আমরা উভয়ে উত্তেজিত হয়ে পড়ি এবং আমার ভাই গাড়ি থেকে নামতে দেরি হওয়ায় আমি কাছে থাকা কাঠের লাঠি হাতে নেই। দুজনের ঠেলাঠেলিতে কোন একসময়ে আঘাত লেগে গিয়ে রক্তপাত হয়।

এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গণমাধ্যম কর্মীদের তিনি জানান।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার 
কমলনগরে সরকারী আশ্রায়ন প্রকল্পে অগ্নিকাণ্ডে ৮ পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি 
রামগতিতে চিরনিদ্রায় সাংবাদিক আ. হ. ম ফয়সল
লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন
১৪ বছরের কিশোরী ধর্ষণ মামলায় হেলাল ও আরিফ নামে দুইভাই গ্রেপ্তার 
লক্ষ্মীপুর সদর হাসপাতালে তিন বেডের আইসিইউ’র উদ্বোধন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল