Header Border

ঢাকা, সোমবার, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

ভোলার বোরহানউদ্দিনে প্রেমিকের সাথে দেখা কর‌তে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

ভোলায় মোবাইল ফো‌নে প্রেমের সম্পর্ক গ‌ড়ে উঠার পর প্রেমি‌কের সা‌থে দেখা কর‌তে এসে গণধর্ষণের শিকার হয়েছে ২০ বছর বয়সী এক তরুণী। এ ঘটনায় বোরহানউ‌দ্দিন থানায় ৫ জন‌কে আসামি ক‌রে এক‌টি মামলা দা‌য়ের করেছেন ভিকটিম। ২২ এপ্রিল বৃহস্প‌তিবার দুই আসামিকে গ্রেফতার ক‌রেছে পু‌লিশ।

গ্রেফতারকৃতরা হ‌লেন মো. রা‌কিব (২৫) ও মো. মিজান (২৩)।

মামলা সূ‌ত্রে জানা গেছে, ভিকটিমের সা‌থে প্রায় ৫/৬ মাস আগে মো. মিরা‌জের (২৫) মোবাইল ফো‌নে প্রেমের সম্পর্ক গ‌ড়ে উ‌ঠে। দীর্ঘদিন প্রেম চলার পর গত সোমবার রা‌তে ওই নারীকে দেখা কর‌তে ব‌লে মিরাজ। প‌রে রা‌তে দেখা কর‌তে আ‌সলে প্রথমে মিরাজ প‌রে তার বন্ধু রাকিব ও মিজানসহ মোট ৫ জন গণধর্ষণ ক‌রেন ওই তরুণী‌কে।

বোরহানউ‌দ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল আমিন গণমাধ্যমকে খবরের সত্যতা নি‌শ্চিত করেছেন। তিনি জানান, ওই তরুণী বৃহস্প‌তিবার দুপু‌রে থানায় এস সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ এনে মামলা দা‌য়ের ক‌রেন। প‌রে রা‌তেই উপ‌জেলার সাচড়া এলাকা থে‌কে রা‌কিব ও মিজান না‌মে দুই আসামিকে গ্রেফতার ক‌রা হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক
ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত
এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে
মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে!
ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই
নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল