Header Border

ঢাকা, মঙ্গলবার, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

রামগঞ্জে শ্বাশুড়ীকে হত্যার অভিযোগে পূত্রবধু আটক

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার রাঘবপুর এলাকায় পারিবারিক কলহের জের ধরে শ্বাশুড়ী রহিমা বেগম(৬০) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে পূত্রবধু তাহমিনা আক্তার (২৫)কে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতার মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে শ্বাশুড়ী রহিমা বেগম ও পূত্রবধু তাহমিনা আক্তারের সাথে পারিবারিক বিরোধ চলে আসছে। এ নিয়ে বুধবার রাতে শ্বাশুড়ী ও পূত্রবধুর সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে কথাকাটিও হয় দুইজনের মধ্যে। এরপর নিজ রুমে ঘুমিয়ে পড়েন শ্বাশুড়ী।

পরে রাতে চিৎকার দিয়ে পূত্রবধু জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা এসে দরজা খুলতে না পেরে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে পূত্রবধুকে আটক করে। নিহত শ্বাশুড়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্য মো. আনোয়ার হোসেন জানান, শ্বাশুড়ীকে হত্যা করার অভিযোগে পূত্রবধুকে আটক করা হয়েছে।  এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক
রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার 
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী বিভিন্ন পেশাজীবীদের
কমলনগরে সরকারী আশ্রায়ন প্রকল্পে অগ্নিকাণ্ডে ৮ পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি 
রামগতিতে চিরনিদ্রায় সাংবাদিক আ. হ. ম ফয়সল
নৌ. কর্মকর্তা ওয়াসিমকে মারধরের মামলায় জামিন পেয়ে কারামুক্ত ইরফান সেলিম 

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল