Header Border

ঢাকা, সোমবার, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

লক্ষ্মীপুরে মানসিক সমস্যাগ্রস্ত নারীর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

লক্ষ্মীপুরে মানসিক সমস্যার কারনে মঙ্গলবার বিকেলে জোসনা বেগম (৪২) নামে এক নারী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। নিহত জোসনা বেগম সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্হ হায়দার আলী পাটোয়ারী বাড়ীর মৃত আমানত উল্যাহ আমুর স্ত্রী। ঘটনার পর পরই লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বরুয়া ও স্হানীয় দালাল বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলেন বরুয়াকে সাথে নিয়ে ঘটনাস্হল পরিদর্শন করেন।

পারিবারিক ও পুলিশ সুত্রে জানা গেছে, সুইটি আক্তার (২০) ও পঞ্চম শ্রেণিতে পড়ুয়া সাথী আক্তারে মাতা জোসনা বেগম বহু বছর ধরে মানসিক রোগে আক্রান্ত। তার স্বামী আমানাত উল্যাহরও মানসিক সমস্যা থাকার কারনে প্রায় এক বছর পূর্বে বাড়ীর পাশে পুকুরের পানিতে ডুবে মারা যায়।

জোসনা বেগমের জ্যেষ্ঠ কন্যা সুইটি আক্তার সাংবাদিকদের বলেন, ঘরের সকলের জন্য ইফতারি তৈরী করার জন্য বিকেলে আমি রান্নাঘর ঘরে ছিলাম। আনুমানিক সন্ধা পৌনে ছ’টার দিকে ঘরে ডুকে মাকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো মৃত অবস্হায় দেখতে পাই। তিনি আরো বলেন, আমার মাতা মানসিক সমস্যার কারনে আত্মহত্যা করে থাকতে পারে, মায়ের মৃত্যুর ব্যাপারে কারো প্রতি আমাদের কোনো অভিযোগ নাই।

স্হানীয় ইউপি সদস্য বেলাল বলেন, মানসিক সমস্যার কারনে জোসনা বেগম আত্মহত্যা করে থাকতে পারেন, তার স্বামীরও মানসিক সমস্যা থাকায় এক বছর পূর্বে সকলের অগচরে রাতের বেলা প্বার্শবর্তী বাড়ীর পুকুরে পানিতে পরে ডুবে মারা গেছে।

এবিষয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান মুঠোফোনে দৈনিক বাংলার মুকুলকে বলেন, ঘটনাস্হলে গিয়ে জানতে পারি জোসনা বেগম নামে মধ্য বয়সী এক নারী আত্মহত্যা করেছে। ঐ নারীর বড় কন্যা আমাদের জানিয়েছে তার মাতা আত্মহত্যা করেছে এবং লক্ষণ দেখে আমাদের কাছেও এটা আত্মহত্যা বলে মনে হয়েছে। তিনি আরো জানান, পরিবারের পক্ষ থেকে এব্যাপারে কোনো অভিযোগ না থাকায় স্হানীয় ইউপি সদস্যসহ এলাকার গম্যমান্য ব্যক্তিদের সিদ্ধান্তে মোতাবেক লাশ দাফন করার ব্যবস্থা নেয়ার কথা হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক
ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত
রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার 
ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই
নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব
এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল