Header Border

ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

লক্ষ্মীপুরে সরকারী নির্দেশনা না মানায় ৪৫ মামলা: ৩২’৮০০ টাকা জরিমানা

লক্ষ্মীপুরে করোনা ভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি মোকাবেলায় সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা না মানায় ১৬ এপ্রিল শুক্রবার ৪৫ টি মামলা হয়েছে। এতে আট স্হানে প্রশাসন কর্তৃক অভিযান পরিচালনা করিয়া ৪৫ জনের বিরুদ্ধে ৩২’৮০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি মোকাবেলায় সরকার গত ১৪ এপ্রিল থেকে সারাদেশ কঠোর লকডাউন ঘোষনা করেছে। এতে সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা সমূহ বাস্তবায়নের লক্ষ্যে জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দের নির্দেশনায় লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর তেমুহনী, দক্ষিন তেমুহনী, দালাল বাজার, জকসিন  বাজার এলাকায় প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগন অভিয়ান পরিচালনা করেন।

এছাড়া জেলার রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর বিভিন্ন এলাকায় লকডাউন কার্যকর করার জন্য উপজেলা প্রশাসন থেকে অভিযান পরিচালনা করা হয়। এতে ১৪ এপ্রিল থেকে চলতি লকডাউনের তৃতীয় দিন ১৬ এপ্রিল শুক্রবার লক্ষ্মীপুর জেলায় সব মিলিয়ে ৮ টি অভিযান পরিচালনা করে মেট ৪৫ টি মামলা দেয়া হয়। এসময় সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনাসমূহ অমান্য করায় ৪৫ জনকে ৩২,৮০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এসব অভিযানে উপস্হিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল মোমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার মনিরা খাতুন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার

রিপামনি দেবীসহ জেলার একাধিক নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় পুলিশ বাহিনীর সদস্যগন সার্বিক সহযোগিতা করেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার 
কমলনগরে সরকারী আশ্রায়ন প্রকল্পে অগ্নিকাণ্ডে ৮ পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি 
রামগতিতে চিরনিদ্রায় সাংবাদিক আ. হ. ম ফয়সল
লক্ষ্মীপুরে বড় ভাইয়ের হামলায় ৯ বছরের কন্যাসহ জখম সাংবাদিক নুর মোহাম্মদ 
লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন
১৪ বছরের কিশোরী ধর্ষণ মামলায় হেলাল ও আরিফ নামে দুইভাই গ্রেপ্তার 

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল