Header Border

ঢাকা, সোমবার, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

নায়িকা পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না!

নায়িকা পপিকে খুঁজে পাচ্ছেন না ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নায়ক ও পরিচালক রাজু আলীম। আর এ কারণে তার ছবির কাজও বন্ধ আছে কয়েক মাস ধরে। এদিকে গুঞ্জন উঠেছে পপি নাকি বিয়ে করেছেন। এমনই গুঞ্জন ভেসে বেড়াচ্ছে ঢালিউডের আকাশে বাতাসে৷ তবে পাত্রের পরিচয় বা বিস্তারিত জানা না গেলেও পপির হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে গুঞ্জন বেশ মজবুত হয়েছে।

এছাড়া সিনেমার পরিচালক তার খোঁজে তাকে ফোন করেছেন, তার বাড়ি গেছেন, কিন্তু কোথাও পাননি তাকে। এ বিষয়ে রাজু আলী আলীম বলেন, ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি আছে পপির৷ এমন সময়ই পপি নিরুদ্দেশ। কয়েক মাস ধরেই তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না।

তিনি বলেন, একজন নায়িকার জন্য একটা সিনেমা এভাবে আটকে আছে দিনের পর দিন এ কেমন কথা। পপির কাছে এমন অপেশাদার আচরণ একেবারেই কাম্য নয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিজেপি নেতা তথাগতকে কড়া জবাব দিলেন শ্রাবন্তী
ন্যান্সি বললেন ‘জায়েদ ও আমি আলাদা থাকছি তবে বিচ্ছেদ হয়নি’
কোরিয়ান সিনেমায় নায়ক হলেন বাংলাদেশি শ্রমিক মাহাবুব
ছেলে ও পুত্রবধূসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী মৌসুমী
শ্রাবন্তীকে খোঁচা শ্রীলেখার
অনন্যার গানের মডেল হলেন তমা মনি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল