Header Border

ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

করোনায় আক্রান্ত খালেদা জিয়া ? জানে না পরিবার ও দল, জেনে পরে জানাবো: ফকরুল

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ১১ এপ্রিল রবিবার প্রকাশিত স্বাস্থ্য অধিদফতরের একটি রিপোর্টে এমন তথ্য দাবি করা হয়েছে। খালেদার করোনা টেস্ট রিপোর্টের একটি কপি সাংবাদিকদের হাতে এসেছে। রিপোর্টে দেখা গেছে, গতকাল ১০ এপ্রিল শনিবার খালেদা জিয়ার করোনার নমুনা নেওয়া হয়। এতে আজ রবিবার তার করোনা টেস্টে পজিটিভ আসে।

রিপোর্টে খালেদা জিয়ার বাসার ঠিকানা দেওয়া হয়েছে গুলশান-২। আইসিডিডিআরবির ডায়াগনস্টিক ল্যাবরেটরিতে খালেদার করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে বলে রিপোর্টটিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রধান তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম বলেছেন, খালেদা জিয়ার করোনা টেস্টে পজিটিভ এসেছে। এ সংক্রান্ত টেস্ট রিপোর্টটি সঠিক।

তবে খালেদা জিয়ার করোনা পরীক্ষায় পজিটিভ আসার বিষয়টি জানে না বলে দাবি করেছে তার পরিবার ও দল। তারা বলছেন, খালেদা জিয়ার নমুনাই নেওয়া হয়নি। পজিটিভ আসবে কীভাবে? যে পরীক্ষা করা হয়েছিল সেটা রুটিন চেকআপ ছিল।

এ বিষয়ে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) বলছে, আমরা কারও ব্যক্তিগত তথ্য দিতে পারবো না। যারা আপনাদের তথ্য দিচ্ছে তাদের কাছে থেকে নিশ্চিত হন। আমরা কোন মন্তব্য করবো না।

এদিকে, বিএনপি পন্থী মেডিকেল টেকনোলজিস্টদের সংগঠন মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের মহাসচিব বিপ্লব জানান, টেকনোলজিস্ট সবুজ করোনার নমুনা সংগ্রহ করেছেন। রিপোর্ট প্রথম দফায় নেগেটিভ আসছে।

দ্বিতীয় দফায় পজিটিভ আসতে পারে। তবে তিনি নিশ্চিত নন।

খালেদা জিয়ার করোনা নেগেটিভ না পজিটিভ তা জেনে অফিসিয়ালি জানাবো: ফখরুল

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ১১ এপ্রিল রবিবার প্রকাশিত স্বাস্থ্য অধিদফতরের একটি রিপোর্টে এমন তথ্য দাবি করা হয়েছে।

আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশের (আইসিডিডিআরবি) ডায়াগনস্টিক ল্যাবরেটরিতে খালেদার করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে বলে রিপোর্টটিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত অবগত নই। খালেদা জিয়ার করোনা নেগেটিভ না পজিটিভ তা জেনে অফিসিয়ালি জানাবো।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক
ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত
ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই
নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব
এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি
বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল