Header Border

ঢাকা, বুধবার, ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

কমলনগরের পাটারিরহাট মহাশ্মশানের উন্নয়ন কাজ উদ্ভোদন করেন এড. নুরুল আমিন রাজু

লক্ষ্মীপুরের কমলনগরের পাটারির হাট ইউনিয়নের দাশপাড়াস্হ মহাশ্মশানের উন্নয়নের কাজ ১১ এপ্রিল রোববার শুভ উদ্ভোদন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্হানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট নূরুল আমিন রাজু। প্রধান অতিথির বক্তব্যে তিনি এলাকার সনাতনী সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বলেন, এই মহশ্মশানে যাওয়ার রাস্তা, গেইট, ইলেকট্রিক চুল্লি, সোলারসহ সকল প্রকার উন্নয়ন মূলক কাজে সাহায্যে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন বলে স্হানীয় সনাতনী সম্প্রদায়ের লোকজনকে আশ্বস্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাবু শংকর চন্দ্র দাস বলেন, অনেক দিন ধরে অবহেলিত এ মহশ্মশানের নানানরকম সমস্যার দিক তুলে ধরে দেশের মাননীয়  প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন এবং সকলের সহযোগিতা চান।

বিশেষ অতিথি বক্তব্যে কমলনগর উপজেলা পুজা উদযাপন পরিষদের সিনিয়র সহ সভাপতি ও করুনানগর বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষা কেন্দ্রের সভাপতি বাবু ভাস্কর মজুমদার বলেন, পাটারির হাট ইউনিয়নের দাশপাড়ায় মহাশ্মশানের উন্নয়নের কাজকে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল আমিন রাজু সাহেবের মাধ্যমে সকলের সহযোগিতায় এগিয়ে নিয়ে যেতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা পুজা উদযাপন পরিষদের সিনিয়র সহ সভাপতি বাবু ভাস্কর মজুমদার, পাটারির হাট মহাশ্মশানের সভাপতি বাবু বংশীধারী ভৌমিক, কমলনগর উপজেলা হিন্দু -বৌদ্ধ -খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও পাটারির হাট মহাশ্মশানের সাধারণ সম্পাদক বাবু শংকর চন্দ্র দাস, পাটারির হাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ রাকিব সহ সনাতনী সম্প্রদায়ের নানান পেশার ধর্ম প্রান মানুষজন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার 
কমলনগরে সরকারী আশ্রায়ন প্রকল্পে অগ্নিকাণ্ডে ৮ পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি 
রামগতিতে চিরনিদ্রায় সাংবাদিক আ. হ. ম ফয়সল
লক্ষ্মীপুরে বড় ভাইয়ের হামলায় ৯ বছরের কন্যাসহ জখম সাংবাদিক নুর মোহাম্মদ 
লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন
১৪ বছরের কিশোরী ধর্ষণ মামলায় হেলাল ও আরিফ নামে দুইভাই গ্রেপ্তার 

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল