Header Border

ঢাকা, সোমবার, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩°সে
শিরোনাম:
নবীনগরে ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও: কারাগারে যুবক ভালুকায় রিকশাচালকের থেকে চাঁদা আদায়: ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার  এসএসসি পরীক্ষার ফরম পূরণের নতুন তারিখ ২২ থেকে ২৯ মে মানুষের চাপে গাড়ির জায়গা হলো না ফেরিতে! ঈদ কেনাকাটার ধুম, মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই ফেনিতে ধর্ষণে ব্যর্থ হয়ে’ চাচাতো বোনকে খুন করল কিশোর নাটোরের সিংড়ায় সড়কের পাশের গাছ কেটে নিচ্ছেন আওয়ামী লীগ নেতা মোতালেব এসআইয়ের ড্রয়ার থেকে ঘুষের আড়াই লাখ টাকা বের করলেন এএসপি বরিশালে টিআইকে লাঞ্ছিত করায় সার্জেন্ট ও টিএসআই ক্লোজড

রায়পুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় মাকে পিটিয়ে আহত

লক্ষ্মীপুরের রায়পুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বিধবা মাকে পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাত ৯ টার দিকে আহত মায়া বেগম থানায় তিনজনের নামে লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলেন উপজেলার চরপাতা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড পশ্চিম চরপাতা গ্রামের আবুল খায়ের, তার ছেলে মো. সিয়াম ও একই এলাকার সফি উল্যার ছেলে মো. সোহেল। অভিযোগকারী আহত মায়া একই গ্রামের মৃত আয়াত উল্যার স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, ৩ মেয়ে ও ৪ ছেলেকে নিয়ে বিধবা মায়া বেগমের সংসার। তার ছোট মেয়ে চরপাতার গাজীনগর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। একই গ্রামের সোহেল ও সিয়াম ওই ছাত্রীকে বিভিন্ন সময় উত্যক্ত করে আসছে। তাদের কারণে ছাত্রী বাড়ি থেকে স্বাভাবিকভাবে বের হতে পারছে না। তাকে পথিমধ্যে দেখলেই সোহেল ও সিয়াম যৌন হয়রানিমূলক কথা বলে। এনিয়ে মায়া বেগম তাদের অভিভাবকদের কাছে নালিশ করেও কোন লাভ হয়নি। নালিশের কারণে গত ৫ এপ্রিল রাতে বাড়িতে ঢুকে ঘরের সামনে মায়ার ওপর অভিযুক্ত সিয়ামের বাবা আবুল খায়ের হামলা করেন। এসময় খায়েরের হাতে থাকা কাঠ দিয়ে পিটিয়ে মায়াকে আহত করা হয়। মায়ার ছেলে বিল্লাল হোসেন এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে খায়ের ঘটনাস্থল থেকে চলে যায়। আহত অবস্থায় মায়া ও বিল্লালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মায়া বেগম বলেন, সিয়াম ও সোহেল এলাকায় বখাটে হিসেবে পরিচিত। আমার মেয়েকে উত্যক্ত করায় অভিভাবকদের কাছে তাদের বিরুদ্ধে নালিশ করেছিলাম। উল্টো সিয়ামের বাবা খায়ের আমার ঘরের সামনে এসে পিটিয়ে আমার ডান হাতের আঙ্গুল ভেঙে দিয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রিয়াজ মুজাম্মেল জানান, আঘাতের কারণে মায়া বেগমের ডান হাতের আঙ্গুল ভেঙে গেছে। তার হাতে প্লাষ্টার করা হয়েছে।

রায়পুর থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, আহত মায়া বেগমের অভিযোগটি পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার পেলেন সহস্রাধিক হতদরিদ্র পরিবার 
কমলনগরে সরকারী আশ্রায়ন প্রকল্পে অগ্নিকাণ্ডে ৮ পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি 
রামগতিতে চিরনিদ্রায় সাংবাদিক আ. হ. ম ফয়সল
লক্ষ্মীপুরে বড় ভাইয়ের হামলায় ৯ বছরের কন্যাসহ জখম সাংবাদিক নুর মোহাম্মদ 
লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন
১৪ বছরের কিশোরী ধর্ষণ মামলায় হেলাল ও আরিফ নামে দুইভাই গ্রেপ্তার 

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল