Header Border

ঢাকা, সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ৩১°সে
শিরোনাম:
চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের সহকর্মীর স্ত্রী’র সাথে পরকীয়া: দু’জনকে দেশে প্রত্যাহার শ্রাবন্তীকে খোঁচা শ্রীলেখার র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন লক্ষ্মীপুরের রায়পুর -২ আসনের উপ-নির্বাচন ১১ এপ্রিল ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘ মানবাধিকার বিষয়ক হাইকমিশনারের

লক্ষ্মীপুরে রিকশাচালকের বসতঘর আগুনে পুড়ে গেছে

লক্ষ্মীপুরে নাসির উদ্দিন নামের এক রিকশাচালকের বসতঘর আগুনে পুড়ে গেছে বলে জানা গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান অসহায় রিকশাচালক।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রামের বকশি হাজী বাড়ির নাছিরের ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর স্থানীরা আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয়রা।

ভুক্তভোগী রিকশাচালক নাছির উদ্দিন বলেন, ‘পাঁচ সন্তানকে নিয়ে কোনো রকম ঘরটিতে আমার দিন কাটত। দিনে রিকশা চালিয়ে রাতে স্ত্রী-সন্তান নিয়ে ঘরটিতে বিশ্রাম নিতাম। কিন্তু আগুনে আমার ঘরটির সঙ্গে কপালও পুড়েছে। আমি একবারে নিঃস্ব হয়ে গেলাম। রিকশা চালিয়ে একটি ঘর নির্মাণ করা আমার জন্য দুঃস্বপ্ন।’

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমি আগুনে পুড়ে যাওয়া ঘরটির ছবি সংগ্রহ করেছি। সরকারি সহযোগিতার লক্ষ্যে নিয়ম অনুযায়ী ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন
লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার
বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট
র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী
লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল