Header Border

ঢাকা, সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ৩১°সে
শিরোনাম:
চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের সহকর্মীর স্ত্রী’র সাথে পরকীয়া: দু’জনকে দেশে প্রত্যাহার শ্রাবন্তীকে খোঁচা শ্রীলেখার র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন লক্ষ্মীপুরের রায়পুর -২ আসনের উপ-নির্বাচন ১১ এপ্রিল ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘ মানবাধিকার বিষয়ক হাইকমিশনারের

লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার ৫দিন পর কবর থেকে লাশ উদ্ধার: শ্বশুর কারাগারে

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন এলাকায় মৃত্যুর পাঁচদিন পর বুধবার সুমাইয়া আক্তার (২০) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। ১০ ফেব্রুয়ারি দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপা মনি দেবী, চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন এবং মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মজিবুর রহমান এসময় উপস্থিত ছিলেন।
সুত্র জানায়, গত ৫ ফেব্রুয়ারী শুক্রবার রাতে স্বামীর বাড়ীতে গৃহবধূ সুমাইয়ার মৃত্যু হলে পরদিন সকালে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে নিহত গৃহবধূর মাতা কহিনূর বেগম খুকি মেয়ে হত্যার অভিযোগে তার শ্বশুরকে একমাত্র আসামী করে ৬ ফেব্রুয়ারী চন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। থানায় মামলা হওয়ার পরে নিহত সুমাইয়ার শ্বশুর আমির হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করে।
চন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন দৈনিক বাংলার মুকুলকে বুধবার বিকেলে মুঠেফোনে বলেন, গৃহবধূ সুমাইয়া হত্যার ঘটনায় থানায় মামলা হয়। পরে জেলা ম্যাজিস্ট্রেট অনুমতি নিয়ে একজন ম্যাজিস্ট্রেটের উপস্হিতে ১০ ফেব্রুয়ারী দুপুরে ৫দিন পরে কবর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তাধীন আছে, মামলার তদন্তকারী কর্মকর্তা জিজ্ঞাসাবাদের জন্য আসামীকে রিমান্ডে নিবে ।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন
লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার
বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট
র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী
লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল