Header Border

ঢাকা, সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ৩১°সে
শিরোনাম:
চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের সহকর্মীর স্ত্রী’র সাথে পরকীয়া: দু’জনকে দেশে প্রত্যাহার শ্রাবন্তীকে খোঁচা শ্রীলেখার র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন লক্ষ্মীপুরের রায়পুর -২ আসনের উপ-নির্বাচন ১১ এপ্রিল ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘ মানবাধিকার বিষয়ক হাইকমিশনারের

রামগঞ্জে আ.লীগ সভাপতির গাড়ী ভাংচুর, ককটেল বিস্ফোরণ,ফাঁকা গুলি,থানায় মামলা

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সফিক মাহমুদ পিন্টুকে হত্যার চেষ্টায় তার ব্যবহৃত প্রাডো গাড়িতে হামলা চালানো হয়েছে। হামলাকারীরা গাড়ি লক্ষ করে ককটেল বিস্ফোরণ, ইটপাটকেল নিক্ষেপ ও গুলি বর্ষন করে।

রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এতে গাড়ির গ্লাস ভেঙ্গে যাওয়া সহ গাড়ি ক্ষতিগ্রস্থ এবং এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুসহ কয়েক জন আহত হয়।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর প্রচারণায় শেষে তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সুমন, উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, মনির হোসেন মাস্টার, গাড়ী চালক হানিফসহ রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

তাদের গাড়ি মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে মোটর সাইকেল আরোহী ১০-১৫ জন দূর্বৃত্ত গাড়ির গতিরোধ করে অতকীত হামলা চালায়।

নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে, গাড়িতে হামলার সময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এসময় ফাঁকা গুলির ঘটনাও ঘটে।

জানতে চাইলে আওয়ামী লীগ নেতা সফিক মাহমুদ পিন্টু বলেন, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারের কারণে দেখিনি। ইটের আঘাতে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্থ হয়েছে। এবিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, সভাপতির উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। হামলার কারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন
লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার
র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী
লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন
লক্ষ্মীপুরের রায়পুর -২ আসনের উপ-নির্বাচন ১১ এপ্রিল
লক্ষ্মীপুরের রায়পুরে অগ্নিকান্ডে ২৫ দোকান ভস্মীভূত

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল