Header Border

ঢাকা, সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ৩১°সে
শিরোনাম:
চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের সহকর্মীর স্ত্রী’র সাথে পরকীয়া: দু’জনকে দেশে প্রত্যাহার শ্রাবন্তীকে খোঁচা শ্রীলেখার র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন লক্ষ্মীপুরের রায়পুর -২ আসনের উপ-নির্বাচন ১১ এপ্রিল ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘ মানবাধিকার বিষয়ক হাইকমিশনারের

লক্ষ্মীপুরের দালালবাজার থেকে মাদ্রাসা ছাত্র তানজিদ (১২) নিখোঁজ, থানায় জিডি

লক্ষ্মীপুরের দালালবাজার থেকে মোঃ তানজিদ হোসেন (১২) নামের এক মাদ্রাসা ছাত্র হারিয়ে যাওয়ায় থানায় সাধারন ডায়েরি করা হয়। নিখোঁজ হাফেজি পড়ুয়া তানজিদ সদর উপজেলার দালালবাজারে বসবাসকারী মো. কবির হোসেন (মহিন) এর পুত্র।

ঘটনার পর আত্নীয়-স্বজনের বাড়ি ও সম্ভাব্য সকল স্হানে খোঁজা -খুঁজির পর পুত্রের সন্ধান পেতে পুলিশের দ্বারস্থ হয়েছেন অসহায় পিতা মো. কবির হোসেন (মহিন)। এব্যাপারে লক্ষ্মীপুর সদর থানায় তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সাধারন ডায়েরি ও স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ ছেলেটির উচ্চতা ৪ ফুট, গায়ের রং উজ্জল, চুলের রং কালো, মুখের ধরণ গোলগাল, স্বাস্থ্য ভালো। হারানো সময় তার শরীরে কাঠালি রংয়ের পাঞ্জাবি এবং সাদা রংয়ে পাজামা ছিল ও উপরে ঠোঁটে অর্থাৎ নাকের নীচে কালো তিঁলের দাগ আছে, সে লক্ষ্মীপুরের আঞ্চলিক ভাসায় কথা বলে। ছেলেটি সদর উপজেলার দালালবাজারস্হ গাউসুল আযম ইসলামীয়া দাখিল মাদ্রাসার হেফজু বিভাগের আবাসিক ছাত্র হিসেবে চার মাস ধরে সেখানে ছিলো। গত ২১ জানুয়ারি বৃহস্পতিবার ঐ মাদ্রাসার শিক্ষক হাফেজ আবদুল আহাদ শিশু তানজিদের পিতাকে ফোন করে জানান, মাদ্রাসা থেকে অযু করার কথা বলে শিশুটি মাদ্রাসায় আর ফিরেনি।
তার হারানো সংক্রান্তে ২৫ জানুয়ারি সোমবার লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়, যার নম্বর ১৩১৭।

কোন সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ তামজিদের (১২) সন্ধান জেনে থাকলে তার পিতা মো. কবির হোসেন (মহিন) এই নাম্বারগুলোতে 01824125823 ও 01779828971 যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন
লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার
বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট
র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী
লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল