Header Border

ঢাকা, সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ৩১°সে
শিরোনাম:
চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের সহকর্মীর স্ত্রী’র সাথে পরকীয়া: দু’জনকে দেশে প্রত্যাহার শ্রাবন্তীকে খোঁচা শ্রীলেখার র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন লক্ষ্মীপুরের রায়পুর -২ আসনের উপ-নির্বাচন ১১ এপ্রিল ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘ মানবাধিকার বিষয়ক হাইকমিশনারের

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬

লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ারবেড়ি নামক স্হানে ২১ জানুয়ারি বিকেল ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাদশা মিয়া (৬৫) নামে একজন নিহত হয়েছে এবং গুরুতর আহত হয়েছেন আরো ছয়জন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।
আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত বাদশা মিয়ার মৃতদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তিনি জেলার রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষাগ্রামের মৃত সৈয়দ আহম্মদের পুত্র। আহতরা হলেন একই এলাকার বেলাল হোসেন, সা’আদ, শাহাদাত হোসেন, জুয়েল, আজাদ ও বাসার।

স্থানীয়রা জানায়, রামগতির আলেকজান্ডার থেকে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা লক্ষ্মীপুরের দিকে যাত্রী নিয়ে আসছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই পিকআপ (ট্রাক) সিএনজি চালিত অটোরিক্সাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিক্সা যাত্রী বাদশা মিয়া মারা যায়।

এতে ওই সিএনজি অটোরিক্সায় থাকা আরও ৫ জন এবং ঘাতক ট্রাকের চালকও আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থলেই ট্রাক এবং সিএনজি অটোরিক্সাটি ধুমড়ে-মুচড়ে যায়।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক একেএম আজিজুর রহমান মিয়া একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন
লক্ষ্মীপুরে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নিশান গ্রেপ্তার
বিবাহ ও তালাক অনলাইনে রেজিস্ট্রি করার জন্য হাইকোর্টে রিট
র‌্যাব-১১’র হাতে আটক ৩ মাদক ব্যবসায়ী
লক্ষ্মীপুর-২ আসনে আলোচনার শীর্ষে এডভোকেট নয়ন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল