Header Border

ঢাকা, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ (শীতকাল) ২২°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬ রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন লক্ষ্মীপুরে রাস্তার পাশে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার কমলনগরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় ও কম্বল বিতরণ লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার সরকারবিরোধী আন্দোলনে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে: শাহাদাত হোসেন শেলিম রামগঞ্জে নারী কর্মস্হান বৃদ্ধির লক্ষ্যে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে মাছ ধরার সময় বৈদ্যুতিক তার জড়িয়ে দু’ জেলের মৃত্যু

লক্ষ্মীপুরে জলাশয়ে মাছ ধরতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে দু’ জেলের করুন মৃত্যু হয়েছে। ২৫ ডিসেম্বর শুক্রবার ভোর ৫ টায় সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ার বেঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ভবানীগঞ্জ গ্রামের সাফু মাঝি বাড়ির হোসেন আহম্মদের পুত্র মো. রুবেল (২৪) ও মৃত ইদ্রিস মিয়ার পুত্র মো. শাকিল (১৯)। তারা দু’জনেই পেশায় জেলে।

স্থানীয়রা জানায়, ভবানীগঞ্জ এলাকার জেলে সফি সর্দারের নেতৃত্বে শুক্রবার ভোররাতে মিয়ার বেঁড়ি এলাকায় ঔষধ ব্যবসায়ী স্বপনের জলাশয়ে জাল দিয়ে ৮-১০ জন জেলে মাছ ধরতে নামেন। এ সময় জলাশয়ের উপরে থাকা একটি বৈদ্যুতিক তার ছিড়ে পড়ে জালে জড়িয়ে যায়। এতে রুবেল এবং শাকিল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। অন্য জেলে ও এলাকাবাসী তাদের মৃতদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।
স্হানীয় জেলেদের অভিযোগ, বৈদ্যুতিক ক্যাবলের বিদ্যুৎ সংযোগ বন্ধ না করে তাদেরকে মাছ ধরার জন্য জলাশয়ে নামিয়ে দেওয়া হয়েছে। এতে করে জালে বিদ্যুৎ এর তার জড়িয়ে তাদের দু’ সহকর্মীর মৃত্যু হয়। এ ঘটনাকে জলাশয়ের মালিকের গাফিলতি ও দায়িত্বহীনতাকেই দায়ি করছেন তারা।
স্থানীয় ইউপি সদস্য মো. মানিক মিয়া বিদ্যুৎস্পৃষ্টে দুই জেলে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আনোয়ার হোসেনের নিকট এব্যাপারে জানতে চাইলে তিনি দৈনিক বাংলার মুকুলকে বলেন, বৈদ্যুতিক তারে জড়িয়ে দু’জন মারা যাবার পরে হাসপাতালে আনা হয়। এর মধ্যে মোঃ শাকিল নামে একজনকে তার আত্মীয়রা নিয়ে গেছেন এবং অন্যজন এখনো হাসপাতালের মর্গে আছে। তবে ময়নাতদন্তের জন্য এখনো আবেদন করা হয় নাই

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬
রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন
রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা
কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল