Header Border

ঢাকা, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ (শীতকাল) ২২°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬ রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন লক্ষ্মীপুরে রাস্তার পাশে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার কমলনগরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় ও কম্বল বিতরণ লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার সরকারবিরোধী আন্দোলনে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে: শাহাদাত হোসেন শেলিম রামগঞ্জে নারী কর্মস্হান বৃদ্ধির লক্ষ্যে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ

কমলনগরে ফারুক নামে এক ব্যক্তির লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চরকাদিরা গ্রামে এলাকা থেকে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করে। নিহত ফারুক হোসেন রামগতি পৌর ১নং ওয়ার্ডে চরসীতা এলাকার সৈয়দ মুন্সী’র পুত্র ও লাশ উদ্ধারের সময় আকাশী কালারের লুঙ্গি, লাল রংয়ের শীতের জ্যাকেট তার পরনে ছিল। মাথায় ও গলায় আঘাতের চিহ্ন থাকা লাশটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।
কমলনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাখন লাল দৈনিক বাংলার মুকুলকে জানায়, অজ্ঞাতনামা লাশ মাঠে পরে থাকার খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে খোঁজখবর নেয় শুরু করি। পরে খবর নিয়ে ঠিকানা জানতে পারি নিহত ফারক হোসেনের বাড়ী রামগতি পৌর এলাকায়। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।
এক প্রশ্নের উওরে তিনি আরো বলেন, আমরা প্রাথমিকভাবে ধারনা করতেছি রামগতি থানার জমিদারহাট এলাকা থেকে দুর্বৃত্তরা বিরোধের কারনে তাকে (ফারুক) শ্বাসরোধ করে হত্যা করেছে। পরে বুধবার দিবাগত গভীর রাতে কমলনগর থানার দক্ষিণ চরকাদিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকার ছেরুর বাপের বাড়ির পাশে নামক খোলা বিলের মাঝে জমিতে ফেলে রেখে যায়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬
রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন
রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা
কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল