Header Border

ঢাকা, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ (শীতকাল) ২৩°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬ রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন লক্ষ্মীপুরে রাস্তার পাশে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার কমলনগরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় ও কম্বল বিতরণ লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার সরকারবিরোধী আন্দোলনে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে: শাহাদাত হোসেন শেলিম রামগঞ্জে নারী কর্মস্হান বৃদ্ধির লক্ষ্যে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় যুবলীগ নেতা নিহত ও স্ত্রী আহত

লক্ষ্মীপুরে ডাকাতদলের হামলায় মো. মনির হোসেন (৩২) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছে। ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আঁধার মানিক গ্রামে এ ঘটনা ঘটে। মিলন ওই এলাকার আলী আহম্মদের পুত্র ও সে ইটভাটায় মাটি সরবরাহের কাজ করতো এবং ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতির দায়িত্ব ছিলেন। ডাকাত দলের হামলায় গুরুতর আহত হয়েছে মনিরের স্ত্রী মিলন বেগম। তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মনির হোসেন বৃহস্পতিবার ব্যাংক থেকে দু’ লাখ টাকা তুলে ঘরে রাখেন। গভীররাত আড়াইটার দিকে ৮-১০ জনের একদল ডাকাত মনিরের ঘরে হানা দেয়। ডাকাতরা মনির হোসেনের ঘরের ছাদের ওপর দিয়ে ভেতরে প্রবেশ করে ঘরের সবাইকে জিম্মি করে বেঁধে রাখে। এক পর্যায়ে মনির হোসেন ও তার স্ত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তারা স্বর্ণালংকার ও নগদ দু’লাখ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। খবর পেয়ে স্থানীয়রা মনির ও তার স্ত্রীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে মারা যায় মনির। ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে জানিয়েছেন চিকিৎসক।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক আজিজুর রহমান মিয়া জানান, ডাকাতের হামলায় ব্যবসায়ী মনির নিহত ও তার স্ত্রী আহত হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিষয়ে পুলিশি অভিযান অব্যাহত আছে এবং এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬
রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন
রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা
কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল