Header Border

ঢাকা, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ (শীতকাল) ২৩°সে
শিরোনাম:
লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬ রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন লক্ষ্মীপুরে রাস্তার পাশে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার কমলনগরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় ও কম্বল বিতরণ লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার সরকারবিরোধী আন্দোলনে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে: শাহাদাত হোসেন শেলিম রামগঞ্জে নারী কর্মস্হান বৃদ্ধির লক্ষ্যে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরের রায়পুরে নারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

লক্ষ্মীপুরের রায়পুরে ৮শ ইয়াবা ট্যাবলেট সহ এক নারী সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার মধ্য রাতে (১৪ ডিসেম্বর) শহরের নূপুর বোর্ডি থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ফেনী জেলার সদর থানার নেয়ামতপুর গ্রামের মৃত সামছুল হক এর ছেলে শাহাদাত হোসেন (৩৫), মানিকগঞ্জ জেলার সিংরাই থানার ইসলাম নগরের মৃত মহিজ উদ্দিনের ছেলে সাঈদুর রহমান তারেক (৪৫) ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পশ্চিম রূপসা গ্রামের বাসেদ খান এর মেয়ে সানজিদা আক্তার রিয়া (২৫)।
পুলিশ জানান, নারী সহ তিন মাদক ব্যবসায়ী ফেনী থেকে সরাসরি রায়পুর শহরের নূপুর বোডিং এ অবস্থান করেন। গোপন সংবাদ পেয়ে বোর্ডি এর ৩য় তলা থেকে ৮শ পিছ ইয়াবাসহ আটক করা হয়। তাদের মধ্যে শাহাদাত হোসেন এর বিরুদ্ধে পূর্বে ১টি মাদক মামলা রয়েছে এবং অন্য ২জনের বিরুদ্ধে খোঁজ খবর নেয়া হচ্ছে।
অভিযুক্তরা বলেন, হোটেল মালিকের সাথে অতিরিক্ত ভাড়া নিয়ে রাতে আমাদের বাকবিতন্ডা হয়। আমাদেরকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেওয়া হয়েছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, নারী সহ তিন মাদক ব্যবসায়ী কক্সবাজার ও ফেনী হয়ে রায়পুর নূপুর বোডিং এ অবস্থান করেন। দুপুরে তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে ও রিমান্ড চাওয়া হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১ আহত ৬
রামগতি-কমলনগরে মাটি পরিবহনে বিবর্ণ সড়ক যন্ত্রদানব ট্রাক্টরের যন্ত্রণায় অতিষ্ঠ জনজীবন
রামগতি-কমলনগরে স্বর্ণ ব্যবসার আড়ালে চলছে জমজমাট সুদের ব্যবসা
কমলনগরে ১০৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাহফুজুল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামাল গ্রেপ্তার
লক্ষ্মীপুরে ৯০ পিচ ইয়াবাসহ দশ মাদক মামলার আসামী কিরন গ্রেপ্তার

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল