Header Border

ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৪°সে
শিরোনাম:
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে মৎস্যজীবি লীগের র‌্যালী ও আলোচনা সভা লক্ষ্মীপুরে অক্টোবর মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার আজিজুর রহমান লক্ষ্মীপুরে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ ওসি রায়পুর থানার আবদুল জলিল লক্ষীপুরে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন কৃষকলীগ নেতা মামুন লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০ জনকে জরিমানা জন্মদিনে ভালোবাসায় সিক্ত লক্ষ্মীপুর জেলা আ’লীগের সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে ঠান্ডায় বাড়ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা লক্ষ্মীপুরে পাউবোর জমি দখলে তহশিলদারের পাঁয়তারা হাজী সেলিমের ভবন দেখে থেমে গেল উচ্ছেদ অভিযান যাবজ্জীবন মানে আমৃত্যু কারাদণ্ড? রিভিউ রায় ১ ডিসেম্বর

প্রধানমন্ত্রীর সেলাই ও মাছ ধরার ছবি ফেসবুকে ভাইরাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেলাই করা ও গণভবনের লেকে মাছ ধরার দু’টি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। গতকাল প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের ভেরিফায়েড ফেসবুক পেজে এই দু’টি ছবি আপলোড দেয়া হয়।
সেখানে তিনি লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ। তিনি দেশের ১৭ কোটি মানুষের ভাগ্য সফলভাবে পরিবর্তন করেছেন। লাখো রোহিঙ্গা শরণার্থীকে আশ্রয় দিয়েছেন। কিন্তু তারপরও রান্না করা, মাছ ধরা ও সেলাই করা উপভোগ করার জন্য সময় বের করতে পারেন।
সালমান এফ রহমানের কার্যালয়ের একটি সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর সেলাই করার ছবিটি ওইদিনই তোলা হয়। আর মাছ ধরার ছবিটি কয়েকদিন আগের।

পরবর্তীতে আওয়ামী লীগের ফেসবুক পাতায়ও ছবিগুলো আপলোড করা হয়। সেখানে বলা হয়, ‘সাধারণ বাঙালি নারী আমাদের প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারাদিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।
এই দু’টি পেজেই ছবি দু’টিতে ৪০ হাজারেরও বেশি মানুষ রিঅ্যাকশন দিয়েছেন। শেয়ার হয়েছে ৩ হাজার বার। এছাড়াও আরো বিভিন্ন পেজ ও ব্যক্তির আইডিতেও ছবি দু’টি অসংখ্যবার শেয়ার হয়েছে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে মৎস্যজীবি লীগের র‌্যালী ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে অক্টোবর মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার আজিজুর রহমান
লক্ষীপুরে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন কৃষকলীগ নেতা মামুন
লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০ জনকে জরিমানা
জন্মদিনে ভালোবাসায় সিক্ত লক্ষ্মীপুর জেলা আ’লীগের সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন
লক্ষ্মীপুরে ঠান্ডায় বাড়ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল