Header Border

ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫°সে
শিরোনাম:
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে মৎস্যজীবি লীগের র‌্যালী ও আলোচনা সভা লক্ষ্মীপুরে অক্টোবর মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার আজিজুর রহমান লক্ষ্মীপুরে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ ওসি রায়পুর থানার আবদুল জলিল লক্ষীপুরে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন কৃষকলীগ নেতা মামুন লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০ জনকে জরিমানা জন্মদিনে ভালোবাসায় সিক্ত লক্ষ্মীপুর জেলা আ’লীগের সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে ঠান্ডায় বাড়ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা লক্ষ্মীপুরে পাউবোর জমি দখলে তহশিলদারের পাঁয়তারা হাজী সেলিমের ভবন দেখে থেমে গেল উচ্ছেদ অভিযান যাবজ্জীবন মানে আমৃত্যু কারাদণ্ড? রিভিউ রায় ১ ডিসেম্বর

লক্ষ্মীপুরে ইভটিজিংয়ের অভিযোগে বখাটে গ্রেপ্তার

লক্ষ্মীপুরে ইভটিজিংয়ের অভিযোগে সাইফুল ইসলাম (২৪) নামে বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত মঙ্গলবার কুশাখালী ইউপি’র কল্যাণপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে। সাইফুল ওই এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে।

ওসি জসিম উদ্দিন জানান, স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই মামলায় সাইফুলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

স্কুলছাত্রীর মা জানান, গত কয়েকমাস থেকে সে তার মেয়েকে উত্যক্ত করে আসছে। বিদ্যালয়ে আসা-যাবার পথেও তার গতিরোধ করে মোটরসাইকেলে উঠতে বলত।

সর্বশেষ গত সোমবার রাতে তার মেয়ে ঘরে বসে স্কুলের ‘হোম ওয়ার্ক’ এর কাজ করছিলো। এসময় একা পেয়ে সাইফুল তার ঘরে প্রবেশের চেষ্টা করলে মেয়ের চিৎকারে তিনিসহ বাড়ির লোকজন দৌঁড়ে আসেন। পরে সাইফুল পালিয়ে যায়।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে মৎস্যজীবি লীগের র‌্যালী ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে অক্টোবর মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার আজিজুর রহমান
লক্ষ্মীপুরে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ ওসি রায়পুর থানার আবদুল জলিল
লক্ষীপুরে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন কৃষকলীগ নেতা মামুন
লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০ জনকে জরিমানা
জন্মদিনে ভালোবাসায় সিক্ত লক্ষ্মীপুর জেলা আ’লীগের সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল