Header Border

ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৪°সে
শিরোনাম:
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে মৎস্যজীবি লীগের র‌্যালী ও আলোচনা সভা লক্ষ্মীপুরে অক্টোবর মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার আজিজুর রহমান লক্ষ্মীপুরে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ ওসি রায়পুর থানার আবদুল জলিল লক্ষীপুরে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন কৃষকলীগ নেতা মামুন লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০ জনকে জরিমানা জন্মদিনে ভালোবাসায় সিক্ত লক্ষ্মীপুর জেলা আ’লীগের সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে ঠান্ডায় বাড়ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা লক্ষ্মীপুরে পাউবোর জমি দখলে তহশিলদারের পাঁয়তারা হাজী সেলিমের ভবন দেখে থেমে গেল উচ্ছেদ অভিযান যাবজ্জীবন মানে আমৃত্যু কারাদণ্ড? রিভিউ রায় ১ ডিসেম্বর

লক্ষ্মীপুরে রাতের আঁধারে সড়কের পাশের সরকারী গাছ কেটে নেয়ার অভিযোগ

লক্ষ্মীপুুুরে রাতে আধাঁরে সড়কের পাশের বন বিভাগের ৪টি গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে স্বপন সহ একটি সংঘবদ্ধ চক্রের বিরুদ্ধে। গভীর রাতে ওই গাছগুলো কেটে নিয়ে যাওয়ার ঘটনায় স্থানীয়দের মাঝে অসন্তোষ বিরাজ করছে।

১০ নভেম্বর মঙ্গলবার রাতে কোনো এক সময় সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের লক্ষ্মীপুর-মিরগঞ্জ সড়কের আটিয়া বাজার এলাকায় সড়কের পাশের চারটি গাছ কেটে নেয়া হয় বলে এলাকার সাধারণ মানুষের অভিযোগ। স্থানীয়রা আরো জানায়, দীর্ঘদিন থেকে সড়কের পাশে ওই গাছগুলো বেড়ে উঠে। কিন্তু রাতের আঁধারে গাছগুলো উধাও হয়ে যায়।

খবর নিয়ে জানা যায়, স্থানীয় বাসিন্দা মৃত ছফি উল্যার ছেলে ইমরান হোসেন স্বপন ও হারুনুর রশিদ এবং মৃত নবী উল্যার ছেলে মামুন হোসেন ও মৃত রফিক উল্যাহার ছেলে কবির হোসেন গং’রা রাস্তার পাশের বন বিভাগের রোপনকৃত ওই ৪টি গাছ কেটে নিয়ে পাশের একটি পুকুরে লুকিয়ে রাখে। এর আগে তারা রাস্তার পাশের জমিতে মাটি ভরাট করে সড়কের জমি দখলে নেয়ার চেষ্টা করছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে “অভিযুক্ত” ইমরান হোসেন স্বপন মুঠোফোনে বলেন, বন বিভাগের গাছ কাটার বিষয়ে আমি কিছুই জানি না।

এব্যাপারে লক্ষ্মীপুুুর সদর বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা চন্দন ভৌমিক বলেন, গাছ কাটার ব্যাপারে তিনি কিছুই জানেন না। খবর নিয়ে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভাসানী ছিলেন অধিকার প্রতিষ্ঠার মহানায়ক : এলডিপি
লক্ষ্মীপুরের কমলনগরে এক রাতে ৪ ঘরে সিঁদেল চুরি

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল