Header Border

ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৩°সে
শিরোনাম:
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে মৎস্যজীবি লীগের র‌্যালী ও আলোচনা সভা লক্ষ্মীপুরে অক্টোবর মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার আজিজুর রহমান লক্ষ্মীপুরে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ ওসি রায়পুর থানার আবদুল জলিল লক্ষীপুরে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন কৃষকলীগ নেতা মামুন লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০ জনকে জরিমানা জন্মদিনে ভালোবাসায় সিক্ত লক্ষ্মীপুর জেলা আ’লীগের সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে ঠান্ডায় বাড়ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা লক্ষ্মীপুরে পাউবোর জমি দখলে তহশিলদারের পাঁয়তারা হাজী সেলিমের ভবন দেখে থেমে গেল উচ্ছেদ অভিযান যাবজ্জীবন মানে আমৃত্যু কারাদণ্ড? রিভিউ রায় ১ ডিসেম্বর

লক্ষ্মীপুরের কমলনগরে এক রাতে ৪ ঘরে সিঁদেল চুরি

লক্ষ্মীপুরের কমলনগরে শুক্রবার গভীর রাতে একাধিক ঘরে সিঁদেল চুরির খবর পাওয়া গেছে। উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৭ ও ৯নং ওয়ার্ডে চর জাঙ্গালিয়া গ্রামের ননা মিয়া হাজি বাড়ি ও মালের বাড়ীর ৪টি বসত ঘরে ১৩ নভেম্বর গভীর রাতে সিঁদ কেকে ঘরে ঢুকে কয়েকটি Android মোবাইল ফোনসেট, স্বর্ণলংকার ও অন্যান্য জিনিসপত্র চোরেরা নিয়ে যায়।

স্হানীয় সুত্র জানায়ঃ শুক্রবার দিবাগত গভীর রাতে এসব চুরির ঘটনা সংঘটিত হয় বলে ভুক্তগুগিরা জানান। এসময় ৭নং ওয়ার্ডের নয়ামিয়া হাজি বাড়ীর স্হানীয় বাজারের সুপারি ব্যবসায়ী আবদুর জাহেরের স্ত্রী’র আনুমানিক ৭/৮ আনা ওজনের স্বর্ণের কানের দুল ও প্রায় পনেরো হাজার টাকা মুল্যের একটি Android মোবাইল ফোনসেট নেয়।

একই বাড়ীর মৃত আমির উল্লার পুত্র মনির আহম্মদের ঘর থেকে একটি Samsung J-7 ও একটি Samsung J-M প্রায় পঁচিশ হাজার টাকা মুল্যের দুইটি মোবাইল ফোনসেট নিয়ে নেয়। এছাড়া ঐ বাড়ীর আবুল কালাম পাকিস্তানির ঘরে ঢুকার পরে তার পুত্র চট্রগাম সরকারী মহসিন কলেজের সম্মান তয় বর্ষের ছাত্র রকি চৌধুরী টের পেয়ে চোর চোর চিৎকার দিলে চোররা পালিয়ে যায়।
এদিকে ৯নং ওয়ার্ডের মালের বাড়ীর দিন মজুর খোকন মালের ঘরেও সিঁদ কেটে ঢুকে পরে তেমন কিছু নিতে পারে নাই বলে ঐ ওয়ার্ডের ইউপি সদস্য বাদল মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সেলিম মিয়ার কাছে এ বিষয়ে মুঠোফোনে বক্তব্য জানার জন্য একাধিকবার কল করলেও কেহ ফোন রিসিভ করে নাই।

এব্যাপার কমলনগর থানার পুলিশ পরিদর্শক মাখন লাল রায়ের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি দৈনিক বাংলার মুকুলকে বলেন, এ বিষয়ে কেহ এখনো অভিযোগ নিয়ে আসে নাই তারপরেও খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় আইনগন ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে মৎস্যজীবি লীগের র‌্যালী ও আলোচনা সভা
লক্ষ্মীপুরে অক্টোবর মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার আজিজুর রহমান
লক্ষ্মীপুরে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ ওসি রায়পুর থানার আবদুল জলিল
লক্ষীপুরে পাওয়া মানিব্যাগ ফেরত দিলেন কৃষকলীগ নেতা মামুন
লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০ জনকে জরিমানা
জন্মদিনে ভালোবাসায় সিক্ত লক্ষ্মীপুর জেলা আ’লীগের সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন

আরও খবর

সম্পাদক প্রকাশক: এ.কে.এম. মিজানুর রহমান মুকুল